মঙ্গলবার, মে ২৮, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে গৃহবধূর উপর এসিড নিক্ষেপ

টাঙ্গাইলে গৃহবধূর উপর এসিড নিক্ষেপ

নিউজ টাঙ্গাইল ডেস্ক:

টাঙ্গাইলের ভূয়াপুরে পূর্ব শত্রুতার জের ধরে এক গৃহবধূর উপর এসিড নিক্ষেপের অভিযোগ উঠেছে। ওই গৃহবধূকে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার দুপুরে উপজেলার বাগবাড়ি নামক স্থানে এ ঘটনা ঘটে। ঘটনার শিকার ওই নারী উপজেলার রুলিপাড়া গ্রামের আসলাম মিয়ার স্ত্রী মর্জিনা বেগম (৩৫)।

এসিড দগ্ধ ওই নারী জানান, দুপুরে নিজ বাড়ি থেকে মর্জিনা ও তার ননদ উপজেলা শহরে যাওয়ার পথে বাগবাড়ি নামক স্থনে পৌঁছালে বিপরীত দিক থেকে একটি মোটরসাইকেল যোগে আসা উপজেলার পূনর্বাসন এলাকার মোক্তা মিয়ার দুই ছেলে আব্দুর রাজ্জাক ও হারুন এবং তাদের বন্ধু একই গ্রামের বারেক মিয়ার ছেলে সাইফুল তাদের লক্ষ্য করে এসিড নিক্ষেপ করে দ্রুত পালিয়ে যায়।

এসময় গৃহবধূ মর্জিনা দগ্ধ হয়ে রাস্তায় পড়ে যায়। পরে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

এ প্রসঙ্গে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. তৌহিদুজ্জামান জানান, গৃহবধূকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। প্রাথমিক চিকিৎসাকালে তার শরীরে কোনো দগ্ধের চিহ্ন পাওয়া না গেলেও শরীরে পরিধেয় বস্ত্র পুড়ে যাওয়ার অনেক চিহ্ন রয়েছে। এ কারণে তার উপর কোন ধরনের এসিড নিক্ষেপ করা হয়েছে এটি শনাক্ত করা সম্ভব হয়নি। পরবর্তীতে তার শারিরিক পরিক্ষার পর শরীরের অন্যান্য কোন অংশ বা কী পরিমাণ দগ্ধ হয়েছে তা নিশ্চিত হওয়া যাবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -