শনিবার, জুন ১৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাভুয়াপুরটাঙ্গাইলে চার বছরের শিশুকে ঘরে ডেকে ধর্ষণ; শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন

টাঙ্গাইলে চার বছরের শিশুকে ঘরে ডেকে ধর্ষণ; শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের ভূঞাপুরে চার বছরের শিশুকে ধর্ষণের দায়ে মুসা (৪২) নামে এক ব্যক্তিকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। রোববার শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

মুসা উপজেলার নিকরাইল ইউনিয়নের একরাম উদ্দীনের ছেলে। শনিবার বিকেলে উপজেলার পাটিতাপড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, স্ত্রী ও দুই সন্তান বাড়ি না থাকার সুযোগে পাশের বাড়ির ভাতিজির মেয়ে চার বছরের ওই শিশুকে কোমল পানীয়র লোভ দেখিয়ে ঘরে ডেকে ধর্ষণ করে মুসা। এ সময় শিশুটির চিৎকারে পাশের বাড়িতে থাকা তার মা এসে মুসাকে দেখতে পান। বিষয়টি স্থানীয়দের জানালে মুসা কৌশলে ঘরে তালা দিয়ে পার্শ্ববর্তী পুলিশ সদস্য আব্দুস ছালামের বাড়িতে আশ্রয় নেয়।

কিন্তু উত্তেজিত জনতা সংঘবদ্ধ হয়ে সেখানে গিয়ে মুসাকে গণধোলাই দেন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহত মুসাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বিষয়টি নিশ্চিত করে ভূঞাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম জানান, খবর পেয়ে ভুক্তভোগী শিশু ও মুসাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। রোববার সকালে অভিযুক্ত মুসাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -