বুধবার, জুলাই ১৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার, প্রতিবাদে বিক্ষোভ

টাঙ্গাইলে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার, প্রতিবাদে বিক্ষোভ

নিউজ টাঙ্গাইল ডেস্ক:

টাঙ্গাইল জেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক তানভীরুল ইসলাম হিমেলকে (২৫) শুক্রবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রতিবাদে টাঙ্গাইল সদর থানার সামনে তার অনুসারী ছাত্রলীগ কর্মীরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেছে।

জেলা ছাত্রলীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান জানান, রাত নয়টার দিকে টাঙ্গাইল সদর থানায় একটি কাজে আসার পর পুলিশ হিমেলকে গ্রেপ্তার করে। খবর পেয়ে হিমেলের অনুসারী ছাত্রলীগ কর্মী এবং তার নিজ এলাকা শহরের থানাপাড়ার নেতাকর্মীরা টাঙ্গাইল সদর থানার সামনে অবরোধ করে। এর ফলে ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।

স্থানীয়রা জানান, রাত ১০টার দিকে ছাত্রলীগের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান সোহেলের নেতৃত্বে বিক্ষোভ করতে থাকা ছাত্রলীগের কর্মীদের সরে যেতে বলে পুলিশ। কিন্তু সরতে না চাইলে একপর্যায়ে লাঠিচার্জ শুরু করে পুলিশ।

পরে থানায় অবস্থান করা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান, শাজাহান আনসারি, পরিবেশ বিষয়ক সম্পাদক সৈয়দ মাহমুদ তারেক, জেলা যুবলীগের সহ-সভাপতি খান আহমেদ শুভ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাতিনুল ইসলাম এসে নেতাকর্মীদের সরিয়ে নিয়ে যায়। পরে হিমেলের অনুসারীরা নিরালার মোড়ে এসে বিক্ষোভ শুরু করলে পুলিশ লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এ সময় শহরের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যায়।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভুইয়া হিমেলকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ১১ আগস্ট শহরের থানাপাড়া এলাকায় একজন ছাত্রলীগ কর্মীকে কোপানোর মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

টাঙ্গাইলের পুলিশ সুপার মো. মাহবুব আলমও হিমেলকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -