মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে নির্বাচনি প্রচারণায় গোলাগুলি, অস্ত্রধারী দুই সন্ত্রাসী গ্রেপ্তার

টাঙ্গাইলে নির্বাচনি প্রচারণায় গোলাগুলি, অস্ত্রধারী দুই সন্ত্রাসী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক: নির্বাচনে প্রভাব বিস্তার করতে গিয়ে টাঙ্গাইল-৫ (সদর) আসনে দুই গ্রুপের গোলাগুলির ঘটনায় অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তারা হলেন- ফারুক হোসেন ও কামরুল।

রবিবার রাতে বাঘিল ইউনিয়নে এ গোলাগুলির ঘটনায় সোমবার থানায় যে মামলা হয় সেই মামলায় দুই ও তিন নম্বর এজাহারনামীয় আসামি গ্রেপ্তার দুজন। সোমবার রাতে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব পরিচালক বলেন, বাঘিল ইউনিয়নে বিভিন্ন প্রার্থীদের নির্বাচনি প্রচারনাকালীন অস্ত্রধারী সন্ত্রাসীদের অতর্কিত গোলাগুলিতে তিনজন গুলিবিদ্ধ হন। এই ঘটনায় এজহারনামীয় অন্যতম আসামি অস্ত্রধারী সন্ত্রাসী ফারুক হোসেন ও কামরুলকে রাজধানীর উত্তরা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এই বিষয়ে ব্রিফ করে মঙ্গলবার বেলা ১১টায় বিস্তারিত জানানো হবে।

অপর একটি সূত্র জানিয়েছে, গ্রেপ্তার আসামিরা উপজেলা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। তারা স্বতন্ত্র প্রার্থী ছানোয়ার হোসেনের হয়ে নির্বাচনে কাজ করছিলেন। এর আগে ঘটনার পরপরই পুলিশ ছানোয়ার হোসেনের দুই কর্মীকে আটক করে।

রবিবার রাত সাড়ে ১০টার দিকে বাঘিল ইউনিয়নে এই ঘটনা ঘটে। এতে আহতদের উদ্ধার করে সোমবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নেওয়া হয়। তারা হলেন- বাঘিল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, কর্মী সিয়াম ও এমদাদুল হক।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -