রবিবার, জুলাই ১৪, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে সাবেক সেনাসদস্য ও তার স্ত্রীকে কুপিয়ে টাকা-স্বর্ণালংকার লুট

টাঙ্গাইলে সাবেক সেনাসদস্য ও তার স্ত্রীকে কুপিয়ে টাকা-স্বর্ণালংকার লুট

৯নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের ভূঞাপুরে অবসরপ্রাপ্ত সেনাসদস্য ও তার স্ত্রীকে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে আলমারিতে থাকা নগদ টাকা, ব্যাংকের চেক বই ও স্বর্ণালংকার লুট করে ডাকাতদল।

রবিবার (২৮ মে) দিবাগত রাত আড়াইটার দিকে ভূঞাপুর-টাঙ্গাইল-তারাকান্দি আঞ্চলিক মহাসড়কের উপজেলার বাহাদিপুর এলাকায় ওই সাবেক সেনাসদস্যের বাড়িতে এ ঘটনা ঘটে। ডাকাতদল ঘরে ঢুকে আলমারিতে থাকা ১১ ভরি স্বর্ণালংকার এবং নগদ ১ লাখ টাকা লুট করে নেন বলে জানিয়েছে পরিবারের সদস্যরা।

আহতরা হলেন- উপজেলার বাহাদিপুর এলাকার মৃত ইদ্রিস হোসেন তালুকদারের ছেলে ও সাবেক সেনাসদস্য শামছুল হক তালুকদার হিরা (৬০) এবং তার স্ত্রী বাহাদিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা নাজমা খাতুন (৪৫)।

সোমবার (২৯ মে) দুপুরে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম এসব তথ্য জানান।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, অবসরপ্রাপ্ত সেনাসদস্য তার স্ত্রী ও বৃদ্ধ মায়ের সঙ্গে ওই বাড়িতে বসবাস করেন। তাদের দুই ছেলের মধ্যে একজন লন্ডন প্রবাসী এবং একজন ঢাকার একটি মাদ্রাসার শিক্ষার্থী। রবিবার গভীর রাতে বাড়ির বারান্দার লোহার গ্রিল কেটে ডাকাতদলের সদস্যরা ঘরে প্রবেশ করে। পরে ডাকাতির সময় শব্দ হওয়ায় তাদের ঘুম ভেঙে যায়। এসময় ডাকাতদলকে বাধা দেওয়ায় শামছুল হককে এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে তারা। তার স্ত্রী বাধা দিতে গেলে তাকেও কুপিয়ে আহত করা হয়।

পরে ডাকাতদলের সদস্যরা ঘরের স্বর্ণালংকার ও টাকা লুট করে পালিয়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে সেনাসদস্যের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হলে হলে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, রবিবার মধ্যরাতে সেনাসদস্যের বাড়িতে চুরি ও তাকেসহ তার স্ত্রীকে কুপিয়ে আহতের খবর পেয়ে ওই বাড়িতে পরিদর্শন করা হয়। ঘটনায় আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পরে গুরুতর আহত শামছুল হককে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় কোনো অভিযোগ না পেলেও ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -