সোমবার, এপ্রিল ১৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইলে ৩ বছর খোলা আকাশের নিচে থাকা নারীকে ঘর বানিয়ে দিচ্ছেন এসআই

টাঙ্গাইলে ৩ বছর খোলা আকাশের নিচে থাকা নারীকে ঘর বানিয়ে দিচ্ছেন এসআই

নিউজ টাঙ্গাইল ডেস্ক: মানসিক ভারসাম্যহীন এক নারীর খাবারের দায়িত্ব নিয়েছেন টাঙ্গাইল সদর ফাঁড়ির ইনচার্জ (এসআই) মোশারফ হোসেন। একই সঙ্গে ওই নারীর থাকার জন্য একটি ঘর করে দেবেন বলে জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

রোববার (২১ জুন) টাঙ্গাইলের গালা রোডে চলতি পথে খোলা আকাশের নিচে বসে থাকা বোরকা পরা এক নারীকে দেখতে পান পুলিশ কর্মকর্তা মোশারফ হোসেন। ওই নারীর কাছে গিয়ে জানতে পারেন তিনি মানসিক ভারসাম্যহীন। পরে স্থানীয়দের কাছে জানতে পারেন তিন বছর ধরে খোলা আকাশের নিচে এখানে বসবাস করছেন ওই নারী। পরে তার খাবারের দায়িত্ব নেন তিনি।

টাঙ্গাইল সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোশারফ হোসেন বলেন, গত কয়েক দিন ধরে রাস্তার পাশে ওই নারীকে দেখে কৌতূহল জাগে। পরে তার কাছে গিয়ে জানতে পারি তিনি মানসিক ভারসাম্যহীন। তার বয়স আনুমানিক ৫০ বছর। নাম-পরিচয় বা ঠিকানা বলতে না পারলেও তিনি শুধু জানিয়েছেন ছেলের নাম সাদ্দাম।

ইনচার্জ মোশারফ হোসেন আরও বলেন, রাস্তার পাশে থাকা ওই নারী যেকোনো সময় বিপদে পড়তে পারেন। সেজন্য আমি তার থাকার একটি ঘর করে দেব। সেই সঙ্গে তার খাবারের দায়িত্ব নিয়েছি। আপাতত তাকে কিছু চাল-ডাল, ডিম, কলা, রুটি ও মুড়ি কিনে দিয়েছি। তার চাহিদা অনুযায়ী তাকে খাবার সরবরাহ করব। তাকে একটি ঘর তৈরি করে দিলে খোলা আকাশের নিচে আর থাকতে হবে না।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -