বুধবার, জুলাই ১৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীটাঙ্গাইলে ৬৯ বছর বয়সে বীর মুক্তিযোদ্ধার বিয়ে!

টাঙ্গাইলে ৬৯ বছর বয়সে বীর মুক্তিযোদ্ধার বিয়ে!

বর কালিহাতী উপজেলা সদরের মুন্সিপাড়ার সম্ভ্রান্ত মুসলিম পরিবারের মৃত আলহাজ্ব মীর হাসান আলী ও মাতা মৃত হালিমা বেগমের ছেলে মীর মিজান। কনে একই উপজেলার পাছ চিনামুড়া গ্রামের মো. শাহজাহান আলী খান ও মোছা. রাবেয়া খানমের ৪৭ বছর বয়সী মেয়ে মোছা. রাশিদা খাতুন।

বৌভাত অনুষ্ঠানে টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনের সংসদ সদস্য আলহাজ মো. হাছান ইমাম খান সোহেল হাজারি, কালিহাতী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, এফবিসিসিআই’র নির্বাচিত সদস্য ও আওয়ামীলীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক আবু নাসের, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আনছার আলী বিকম, কালিহাতীর পৌর মেয়র আলী আকবর জব্বার সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী এবং ঢাকা, টাঙ্গাইল ও কালিহাতী উপজেলার বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের সহস্রাধিক অতিথি অংশ গ্রহন করেন।

বীর মুক্তিযোদ্ধা কৃষিবিদ মীর মিজানুর রহমান মিজান ৬৯ বছর বয়সে ৪৭ বছরের কনেকে বিয়ে করার বিষয়টি জেলাব্যাপী মুখরোচক আলোচনার জন্ম দেয়। সমালোচকরা অতিথির বহর দেখে অতিথি আপ্যায়ন আইন অমান্য করা হয়েছে বলে অভিযোগ তুলে।

কালিহাতী উপজেলা আওয়ামীলীগের অন্যতম নেতা বীরমুক্তিযোদ্ধা মীর মিজানুর রহমান মিজান কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ডেপুটি ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন শেষে অবসর গ্রহন করেন। তিনি রাজনীতি , সমাজসেবা, মানবাধিকার কার্যক্রম ও মুক্তিযোদ্ধাদের সংগঠিত করার কাজে ব্যস্ত সময় পাড় করেন। এটি তাঁর দ্বিতীয় বিয়ে, প্রথম স্ত্রী-সন্তানরা বিদেশে স্থায়ীভাবে বসবাস করেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -