মঙ্গলবার, মে ২৮, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে থেমে থেমে যানজট

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে থেমে থেমে যানজট

নিউজ টাঙ্গাইল ডেস্ক :

নাড়ীর টানে বাড়ির পথে, আর বাড়ির সবার সাথে এই ঈদের খুশি ভাগাভাগি করে নেয়ার মজাই আলাদা। এজন্য ঈদের ছুটিতে শুরু হয় বাড়ি ফেরার পালা।
ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানবাহনের অতিরিক্ত চাপ থাকার কারনে প্রতিবছরই ভোগান্তিতে পড়তে হয় ঈদে ঘরে ফেরা মানুষগুলোকে । এবার ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক দিয়ে যানজটের ভোগান্তি ছাড়াই মানুষ ঘরে ফিরতে পারছে । তবে কয়েকটি পয়েন্টে থেমে থেমে  যানজটের সৃষ্টি হতে দেখা গেছে । আজ শনিবার(২৪ জুন) সকাল থেকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে প্রচন্ড গাড়ির চাপের কারনে কয়েকটি স্থানে ধীরগতিতে যানবাহন চলাচল করতে দেখা গেছে। মহাসড়কের টাঙ্গাইলের রাবনা বাইপাস -আশেকপুর, এলেঙ্গায় বাসস্ট্যান্ড থাকায় মাঝে মধ্যেই যানজটের সৃষ্টি হচ্ছে। এবং বঙ্গবন্ধু সেতু টোলপ্লাজায় টোল আদায়ে ধীরগতি হওয়ায় টোল প্লাজার সামনে যানবাহনের দীর্ঘ লাইন প্রায়ই দেখা যাচ্ছে। ঈদে ঘরমুখো মানুষের যাতায়াতে কোন সমস্যা যেন না হয়। সেজন্য পুলিশের পক্ষ থেকে বিকল্প ব্যবস্থা করা হয়েছে । প্রায় ৬৫ কিলোমিটার সড়ককে ৬টি ভাগে বিভক্ত করে আট শতাধিক পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়াও ৪৫টি মোবাইল টিম দায়িত্ব পালন করছে এই মহাসড়কে। এ মহাসড়কে উত্তরবঙ্গ থেকে শুরু করে  ময়মনসিংহ পর্যন্ত অন্তত ২৪ জেলার যানবাহন চলাচল করছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -