বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলামির্জাপুরতক্তারচালায় অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে দরিদ্র তহবিল সংঘটন টি.সি

তক্তারচালায় অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে দরিদ্র তহবিল সংঘটন টি.সি

মির্জাপুর প্রতিনিধি: ঈদ মানে আনন্দ ভাগাভাগি করা আর শ্রেণী বিভেদ ভুলে মানুষ মানুষের পাশে দাঁড়ানো, এই মহান শিক্ষা হলো ঈদের শিক্ষা। সেই শিক্ষায় ব্রত হয়ে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে দরিদ্র তহবিল সংঘটন টি.সি।

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইলের তক্তারচালায় এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এসময় দরিদ্রদের মাঝে কাপর, সেমাই, চিনি, ও অন্যান্য ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন শিপন রানা, মনির শান, আশিকুর রহমান, রনি আহমেদ, শরিফুল রহমান, নাহিদুল ইসলাম, শিপুল সহ অন্যান্য প্রতিনিধি।

সংগঠনের সদস্য মনির সান বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের দায়িত্ব। এক্ষেত্রে দরিদ্র তহবিল সংঘটন টি.সি নানা সীমাবদ্ধতা সত্ত্বেও মানুষের পাশে দাড়িয়েছে। আমার বিশ্বাস এই উদ্যােগ অব্যাহত থাকবে।

এসময় দরিদ্র তহবিল সংঘটন টি.সি এর পক্ষে শিপন রানা বলেন, দরিদ্র তহবিল সংঘটন টি.সি যেকোনো মানবিক সংকটে সমন্বিতভাবে উদ্যােগ গ্রহণ করবে। তারই ধারাবাহিকতায় আজকে ঈদের খুশি অসহয়দের মাঝে ছড়িয়ে দিতে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -