বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাধনবাড়ীধনবাড়ীতে ভুয়া দন্ত চিকিৎসকের জরিমানা

ধনবাড়ীতে ভুয়া দন্ত চিকিৎসকের জরিমানা

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের ধনবাড়ীতে আমজাদ হোসেন নামে এক ভুয়া দন্ত চিকিৎসককে চিকিৎসার নামে রোগীদের সাথে দীর্ঘদিন যাবৎ প্রতারণার অভিযোগে ৫ হাজার জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার অারিফা সিদ্দিকা।

ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক আল্পনা রানী বর্ধন জানান, ধনবাড়ী পৌর শহরের ঈদগা রোড়ের গ্রামীণ ব্যাংকের সামনে আমিনা ডেন্টল কেয়ারের আমজাদ হোসেন কোন ধরনের দন্ত চিকিৎসক না হয়েও বিশেষজ্ঞ দন্ত চিকিৎসকের নাম ও প্যাড ব্যবহার করে দীর্ঘদিন যাবৎ রোগিদের সাথে প্রতারণা করে আসছিল। এ ব্যাপারে অভিযোগ পেয়ে বৃহস্পতিবার ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার অভিযান চালিয়ে ওই ভুয়া ডাক্তার আমজাদ হোসেনকে ৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন এবং তাকে ভবিষ্যতের জন্য সতর্ক করেছেন।

উল্লেখ্য এর আগেও একাধিকবার টাঙ্গাইলের সিভিল সার্জন উক্ত আমিনা ডেন্টল কিনিকের লাইসেনবিহীন অবস্থায় চিকিৎসা সেবা প্রদান এবং ভুয়া ডাক্তার দিয়ে খ্যাতনামা বিশেষজ্ঞ চিকিৎসকের নাম ও প্যাড ব্যবহার করে চিকিৎসার নামে রোগীদের সাথে প্রতারণা না করতে সতর্ক করে দেন। যার স্বারক নং সিএসটাং/শা-৮/২০১৭/১৫৩০।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -