বুধবার, জুলাই ১৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাপুলিশের বাঁধায় টাঙ্গাইলে বিএনপি’র কালো পতাকা মিছিল

পুলিশের বাঁধায় টাঙ্গাইলে বিএনপি’র কালো পতাকা মিছিল

নিজস্ব প্রতিবেদক: ডামি প্রহসন নির্বাচনের অবৈধ সংসদ বাতিল ও নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে টাঙ্গাইলে কালো পতাকা মিছিল করেছে টাঙ্গাইল জেলা বিএনপি ও তাদের বিভিন্ন অঙ্গসংগঠন।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে এই মিছিল করেন তারা। মিছিলের শুরুতে খন্ড খন্ড মিছিল এসে টাঙ্গাইল পৌর শহরের বেপারীপাড়া এলাকায় সমবেত হয় নেতাকর্মীরা। পরে সেখান থেকে একটি কালো পতাকা মিছিল বের হয়ে শহরে প্রবেশ করতে চাইলে শান্তিকুঞ্জ মোড় এলাকায় বাঁধা প্রদান করে পুলিশ। এরপর সেখানেই সংক্ষিপ্ত সমাবেশ করে নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন- টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামিল শাহীন, সাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল, জেলা বিএনপির সাবেক সদস্য সচিব মাহমুদুল হক সানু, সদর উপজেলা বিএনপির সভাপতি আজগর আলী, সাধারণ সম্পাদক আব্দুর রৌফ, শহর বিএনপির সভাপতি মেহেদী হাসান আলীম, সাধারণ সম্পাদক ইজাজুল হক সবুজ, সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক আজিম উদ্দিন বিপ্লব প্রমুখ।

কালো পতাকা মিছিলে বক্তারা বলেন, বর্তমান ডামি সংসদে দেশ ও জনগণের কথা বলার মত কেউ নেই। আওয়ামী লীগ দেশকে তাদের দলীয় সম্পত্তিতে পরিণত করেছে। মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনাসহ এই ফ্যাসিস্ট সরকারের পতন না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে। ওরা যতই অত্যাচার, জুলুম ও নির্যাতন করুক আমরা এ সরকারের পতন না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাবো না।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -