রবিবার, জুলাই ১৪, ২০২৪
Homeআমাদের টাঙ্গাইলপ্রীতি ফুটবল টুর্নামেন্টে ২-১ গোলে সখীপুর প্রেসক্লাব বিজয়ী  

প্রীতি ফুটবল টুর্নামেন্টে ২-১ গোলে সখীপুর প্রেসক্লাব বিজয়ী  

 

এম সাইফুল ইসলা শাফলুঃ বৈরী আবহাওয়া উপেক্ষা করে ঈদুল আজহা উপলক্ষে টাঙ্গাইলের সখীপুরে প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (৩০ জুন) বিকেল ৪টায় উপজেলার সৃষ্টি সংঘ মাঠে ঢাকাস্থ সখীপুর উপজেলা যুব সমিতির আয়োজননে এই প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

খেলায় অংশ গ্রহণ করেন সখীপুর প্রেসক্লাব একাদশ বনাম ঢাকাস্থ সখীপুর উপজেলা যুব সমিতি একাদশ। বৃষ্টিস্নাত এই ম্যাচে খেলার ৫মিনিটে সাজ্জাত লতিফের করা গোল ও পরে আরও একটি গোল করায় খেলার প্রথমার্ধে ২-০ গোলে প্রেসক্লাব একাদশ এগিয়ে যায়। দ্বিতীয়ার্ধে প্লেনটির মাধ্যমে ঢাকাস্থ যুব সমিতি একটি গোল করে ব্যবধান কমিয়ে আনলেও ২-১ গোলে সখীপুর প্রেসক্লাব বিজয়ী হয়।

উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তিনি বলেন, একে অপরের মধ্যে পরিচিতি ও আন্তরিকতা বাড়াতে এধরনের ফুটবল টুর্নামেন্ট মাঝে মাঝে হওয়া উচিত।

ঢাকাস্থ সখীপুর উপজেলা যুব সমিতির সভাপতি সরোয়ার পারভেজের সভাপতিত্বে প্রীতি ফুটবল ম্যাচটি উদ্বোধন করেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ। এ সময় আনসার ভিডিপির পরিচালক দেওয়ান মাতলুবুর রহমান, সখীপুর প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার, ঢাকা সেনানিবাসের প্রথম শ্রেণির ঠিকাদার নাছির উদ্দিন আহমেদসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে উভয় দলের মাঝে অতিথিরা পুরষ্কার বিতরণ করেন।

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -