বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeতথ্যপ্রযুক্তিফ্রি ইন্টারনেট

ফ্রি ইন্টারনেট

স্মার্টফোন কিনলেই ফ্রি ইন্টারনেট দিচ্ছে হুয়াওয়ে। হুয়াওয়ের নির্দিষ্ট মডেলের স্মার্টফোন কিনলে গ্রামীণফোন গ্রাহকরা এ অফার উপভোগ করতে পারবেন। হুয়াওয়ে নোভা টুআই, ওয়াইসেভেন, ওয়াইসিক্স টু, ওয়াইসিক্স টু প্রাইম, জিআরথ্রি ২০১৭, জিআরফাইভ ২০১৭ (স্ট্যান্ডার্ড), জিআরফাইভ ২০১৭ (প্রিমিয়াম) এবং মিডিয়াপ্যাড টিথ্রি টেন ট্যাব ক্রয় করে গ্রামীণফোন গ্রাহকরা বিনামূল্যে ১৪ দিনের মেয়াদে পাবেন মোট চার জিবি ইন্টারনেট ডাটা।

এ প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লি.-এর ডিভাইস বিজনেসের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘ইন্টারনেট ও স্মার্টফোন- একটি অন্যটির পরিপূরক। স্মার্টফোন আছে কিন্তু ইন্টারনেট নেই- এমনটি সচরাচর দেখা যায় না বললেই চলে। তাই আমরা হ্যান্ডসেট ক্রয়ের সঙ্গে ক্রেতাদের বিনামূল্যে ইন্টারনেট ডাটা অফার চালু করেছি। গ্রামীণফোন গ্রাহকরা অফারটি সহজেই উপভোগ করতে পারবেন।’

দেশব্যাপী ৬৪টি জেলার হুয়াওয়ে ব্র্যান্ডশপ ছাড়াও তালিকাভুক্ত মোবাইল বিক্রির দোকান থেকে উল্লেখিত মডেলের হ্যান্ডসেটগুলো ক্রয়ের ক্ষেত্রে বিনামূল্যে গ্রামীণফোনের ইন্টারনেট অফার উপভোগ করতে পারবেন ক্রেতারা।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -