শনিবার, জুন ১৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীবঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানজট: ২ ঘণ্টাপর যানবান চলাচল স্বাভাবিক

বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানজট: ২ ঘণ্টাপর যানবান চলাচল স্বাভাবিক

নিজস্ব প্রতিবেদক: ঝড়-বৃষ্টি ও এলোমেলোভাবে গাড়ির চালানোর কারণে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে থেমে থেমে যানজট সৃষ্টি এবং ধীর গতিতে যানবাহন চলাচলের প্রায় ২ ঘণ্টাপর সকল ধরনণের যান চলাচল স্বাভাবিক হয়েছে। এদিকে, যানজটের ফলে ভোগান্তিতে পড়েন ঢাকা ও উত্তরবঙ্গগামী যাত্রী ও চালকরা।

শনিবার (৮ জুন) ভোর ৫ টা থেকে সকাল ৭ টা পর্যন্ত মহাসড়কের বঙ্গবন্ধু সেতু পূর্ব টোলপ্লাজা এলাকা থেকে এলেঙ্গা পর্যন্ত প্রায় ৮ থেকে ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট সৃষ্টি হয়।

রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী শ্যামলী পরিবহনের গাড়ি চালক মো. ইউনুস আলী ও যাত্রী মোফাজ্জল বলেন, সেতু পূর্ব হওয়া মাত্রই বৃষ্টি ও বাতাসের কবলে পড়তে হয়েছে। এতে করে গাড়ীর চলাতে সমস্যা হয় ও গতি কমানে হয়। ফলে গাড়ীর দীর্ঘ লাইন লেগে যায়।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মীর মো. সাজেদুর রহমান জানান, রাতে ঝড়-বৃষ্টির কারণে মহাসড়কে ভোর থেকে যানবাহন এলোমেলো গাড়ি চালানো কারণে এই যানজট লেগে যায়। পরে বেলা বৃদ্ধির সঙ্গে সঙ্গে যান চলাচল স্বাভাবিক হয়ে আসে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -