মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীবঙ্গবন্ধু সেতু মহাসড়কে কভার্ডভ্যান-ট্রাক সংঘর্ষে একজন নিহত, যান চলাচল স্বাভাবিক

বঙ্গবন্ধু সেতু মহাসড়কে কভার্ডভ্যান-ট্রাক সংঘর্ষে একজন নিহত, যান চলাচল স্বাভাবিক

রেহানা পারভীন সুমি, নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের কা‌লিহাতী‌তে কাভার্ডভ্যান ও ট্রা‌কের মু‌খোমু‌খি সংঘ‌র্ষে সুজন (৩০) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন।

মঙ্গলবার (৭ মে) ভোর সাড়ে ৫টার দি‌কে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়‌কের উপ‌জেলার গোহালিয়াবাড়ী ইউনিয়নের সরা‌তৈল নামক এলাকায় এ ঘটনা ঘ‌টে।

নিহত সুজন কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার কল্যাণপু্র গ্রামের মো. মজিবুরের ছেলে। তিনি ট্রাক চালক ছিলেন।

আহতরা হলেন- মেহেরপুর জেলার গাংনী উপজেলার পীরতলা গ্রামের একলাজুর রহমানের ছেলে ইবরাহীম (৩৫), নওগাঁর বদলগাছী উপজেলার এনায়েতপুর গ্রামের মৃত আফাজের ছেলে বাবুল (৫০) ও একই উপজেলার বাসিন্দা মো. আজাহার (৩৩)।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকাগামী ট্রা‌কের সা‌থে উত্তরবঙ্গগামী কাভার্ডভ্যানের সা‌থে মু‌খোমু‌খি সংঘর্ষ বাঁধে। এতে ট্রাক চালক ছিঁটকে সড়কে পড়ে ঘটনাস্থলে মারা যায়। আহত হয় তার হেলপারসহ ট্রাকে থাকা ৩ জন। পরে পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো প্রেরণ করেন।

এদিকে, দুই পরিবহনে দুর্ঘটনার কারণে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সেতু পূর্ব টোলপ্লাজা থেকে এলেঙ্গা পর্যন্ত প্রায় ৬ থেকে ৮ কিলোমিটার এলাকাজুড়ে যানজট সৃষ্টি হয়। এতে করে চরম ভোগান্তিতে পড়েন ঢাকা ও উত্তরবঙ্গগামী যাত্রী ও চালকরা।

অপরদিকে, মহাসড়কে যানজট সৃষ্টি হওয়ায় উত্তরবঙ্গগামী পরিবহনগুলো বঙ্গবন্ধু সেতু পূর্ব গোল চত্বর-ভূঞাপুর-এলেঙ্গা আঞ্চলিক মহাসড়ক ব্যবহার করেন। দুর্ঘটনা কবলিত ট্রাক-কাভার্ডভ্যান সরাতে কয়েক ঘণ্টা সময় লেগে যায়। সকাল ৮ টার দিকে অপসারণ করা হলে যান চলাচল স্বাভাবিক হয়।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) মো. লিটন মিয়া জানান, খবর পেয়ে আহতদের উদ্ধার করে দুইজনকে চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও আরেকজনকে সিরাজগঞ্জ এনায়েতপুর খাঁজা ইউনুছ আলী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। নিহতের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

তিনি আরও জানান, দুর্ঘটনার কারণে মহাসড়ক বেশ কয়েক কিলোমিটার এলাকাজুড়ে যানবাহনে ধীর গতি ও যানজট সৃষ্টি হয়েছিল। পরে দুর্ঘটনা কবলিত দুইটি পরিবহন রেকার দিয়ে মহাসড়ক থেকে সরিয়ে দ্রুত যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -