মঙ্গলবার, মে ২৮, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাবাসাইলবাসাইলে ঋণের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে আত্মহত্যা

বাসাইলে ঋণের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে আত্মহত্যা

 

এনায়েত করিম বিজয়:
টাঙ্গাইলের বাসাইলে ঋণের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে শ্যামল চন্দ্র শীল (৪৫) নামের এক ব্যক্তি আত্মহত্যা করেছে। সে বাসাইল পূর্বপাড়ার মৃত সুরেশ চন্দ্র শীলের ছেলে। সোমবার (৩১ জুলাই) সকালে বাসাইল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, গত বছর জীবিকার তাগিদে বাসাইলের কয়েকজন সুদ ব্যবসায়ীর কাছে থেকে প্রায় দুই লাখ টাকা ঋণ করে। এছাড়াও সে গ্রামীণ ব্যাংক এবং সেবা ও এসএসএস নামের এনজিও থেকে ৬২ হাজার টাকা ঋণ নেয়। ব্যাংক ও এনজিও”র কিস্তির উপর সম্প্রতি সুদ ব্যবসায়ীরা সুদসহ মূল টাকা ফেরত দিতে তাকে শারীরীকভাবে লাঞ্চিত করে টাকা ফেরত দিতে সময় বেধে দেয়। বেধে দেয়া সময়ে টাকা ফেরত দিতে না পারার শঙ্কায় সোমবার রাতের কোন এক সময় সে বাড়ির পাশের একটি গাছে ফাঁস দিয়ে আত্মহত্যা করে ।
নিহতের স্ত্রী কণা রাণী শীল বলেন, এক মেয়ে ও এক ছেলেকে নিয়ে আমার সংসার চালানোই কঠিন হয়ে পড়বে । সেই আমার সংসারের একমাত্র উপার্জনক্ষম ছিল। মেয়ে কলেজে এবং ছেলে স্কুলে পড়ে, এখন ওদের লেখাপড়া বন্ধ হয়ে যাবে। এমতাবস্থায় আমার পক্ষে ঋণের টাকা দেয়াও সম্ভব না।
এ ব্যাপারে বাসাইল থানার ওসি (তদন্ত) শ্যামল কুমার দত্ত বলেন, নিহতের লাশ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -