বুধবার, জুলাই ১৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাবোন ক্যান্সারে আক্রান্ত মেধাবী ছাত্রীর চিকিৎসায় “ঠিকানা’র অর্থ প্রদান

বোন ক্যান্সারে আক্রান্ত মেধাবী ছাত্রীর চিকিৎসায় “ঠিকানা’র অর্থ প্রদান

 

 

বাসাইল প্রতিনিধি:
বোন ক্যান্সারে আক্রান্ত মেধাবী ছাত্রী শায়েরী রায়ের চিকিৎসার জন্য “ঠিকানা” নামের একটি সংগঠনের পক্ষ থেকে ১০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।
অসুস্থ্য শায়েরী রায়ের চিকিৎসার্থে মঙ্গলবার ( ৯ আগস্ট) দুপুরে টাঙ্গাইলের বাসাইল উপজেলা নির্বাহী অফিসার সায়মা আক্তারের হাতে নগদ অর্থ তুলে দেয়া হয়। এসময় উপস্থথিত ছিলেন, বাসাইল উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা সুলতানা রুবি, সংগঠনের চেয়ারম্যান মাসুদুজ্জামান রুমেল, সংগঠনের অন্যান্য সদস্যদের মধ্যে এসএ টিভি’র টাঙ্গাইল প্রতিনিধি আহমেদ রাসেল, বাসাইল সংবাদ টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও প্রকাশক এনায়েত করিম বিজয়, মোঃ বানিজুর রহমান, মফিজুর রহমানসহ অন্যরা।
“ঠিকানা”র চেয়ারম্যান মাসুদুজ্জামান রুমেল বলেন, ‘ঠিকানা’ সংগঠন হোক অসহায় মানুষের আশ্রয়স্থল। অসহায় মানুষের চিকিৎসা সহায়তা, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের সহায়তা, অসহায় দরিদ্র নারী-পুরুষকে স্বাবলম্বী হতে সহায়তা, বৃদ্ধাশ্রম স্থল, শিশুশ্রম রোধ, বাল্যবিবাহে নিরুৎসাহিত ও সামাজিক উন্নয়নে জনমত গড়ে তোলা আমাদের লক্ষ্য । সততা ও মানুষের ভালবাসা আমাদের মূলধন। এ সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিতে সকলের সহানুভুতি আমাদের একান্ত কাম্য।
শায়েরী রায়ের বাবা উত্তম কুমার রায় বলেন, শায়েরী রায় ২০১৩ সালে বগুড়া সরকারী মেডিকেল কলেজে এমবিবিএস তৃতীয় বর্ষে অধ্যায়নরত অবস্থায় তার পায়ের অপারেশনকৃত ষ্টিলের স্ট্রাকচারটি ভেঙে যায়। পূনরায় তাকে বোম্বে নিয়ে চিকিৎসা দেয়া হয়। ইতিমধ্যে তার চিকিৎসায় ২৫ লাখ টাকা খরচ হয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -