রবিবার, মে ১৯, ২০২৪
Homeজাতীয়ভূঞাপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন

ভূঞাপুরে বৃক্ষরোপন কর্মসূচী পালন

নিউজ টাঙ্গাইল ডেস্ক:

“একটি গাছ একটি প্রাণ,সবুজ পৃথিবী উন্নত বাংলাদেশ” এ প্রতিপাদ্যকে সামানে রেখে-সারাদেশের ন্যায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক নির্দেশে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবার কর্মকর্তা,কর্মচারী ও শিক্ষক-শিক্ষার্থীরা বৃক্ষ রোপন কর্মসূচী পালন করেছে। রবিরার (২৩ জুলাই) ভূঞাপুর উপজেলা শিক্ষা অফিস এ কর্মসূচির আয়োজন করে। এ উপলক্ষে দুপুর ১২টায় ভূঞাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিভিন্ন ফলদ প্রজাতির বৃক্ষ রোপন করে কর্মসুচি উদ্ধোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, ভূঞাপুর

 

উপজেলা আওয়ামীলীগের আহব্বায়ক ও পৌর মেয়র মাসুদুল হক মাসুদ, ভূঞাপুর মডেল প্রাথমিক সরকারি বিদ্যালয়ের সভাপতি ও অর্জুনা ইউনিয়ন চেয়ারম্যান মো. আইয়ুব আলী মোল্লা, ভূঞাপুর উপজেলা ইউ.আর.সি ইন্সট্রাষ্টর আব্দুস সেলিম, ভূঞাপুর উপজেলা সহকারী শিক্ষা অফিসার মেরিনা আক্তার মিতু, ভূঞাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাধান শিক্ষক মমতাজ খানম প্রমুখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষাথীসহ অভিভাবক বৃন্দ।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -