মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাভূঞাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী তোতা’র নির্বাচনী মতবিনিময়

ভূঞাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী তোতা’র নির্বাচনী মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে আগামী ২১ মে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই নির্বাচনকে কেন্দ্র করে প্রচার-প্রচারণা ও গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা।

এরই ধারাবাহিকতায় গত বুধবার রাতে উপজেলার ফলদা ইউনিয়নের ফলদা মদন বাড়ী মোড়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী তাহেরুল ইসলাম তোতার ফলদা ইউনিয়নবাসীর সাথে নির্বাচনী এক মতবিনিময় সভা ও বহস্পতিবার (২৫ এপ্রিল) সকালে উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করছেন।

মতবিনিমিয় সভায় ফলদা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খোরশেদ আলমের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী তাহেরুল ইসলাম তোতা।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা শ্রমিক লীগের আহবায়ক শামছুল আলম চকদার, ভূঞাপুর শহর যুবলীগের যুগ্ম আহবায়ক আরজু চকদার, অর্জুনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মুকুল মোল্লা প্রমুখ। এছাড়াও স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, মহিলা লীগ, কৃষকলীগসহ সর্বস্তরের জনগণ মতবিনিময় সভায় অংশ নেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -