রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Homeটাঙ্গাইল জেলামধুপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

মধুপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের মধুপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কের উপজেলার গোলাবাড়ী ইউনিয়নের নেকিবাড়ী নামক এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন- মধুপুর পৌর শহরের বোয়ালী গ্রামের সিহাব উদ্দিনের ছেলে বনি আমিন অরেঞ্জ (২৬) ও ময়মনসিংহ সদর উপজেলার খাগডহর এলাকার মৃত আজিজুল হকের ছেলে তানভীর হাসান (২৫)।

আহত ব্যক্তি হলেন- ময়মনসিংহের খাগডহর এলাকার মৃত হায়দার আলীর ছেলে মারুফ হাসান। তিনি তানভীর হাসানের মোটরসাইকেলের আরোহী ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, মধুপুরের বনি আমিন অরেঞ্জ মধুপুর থেকে ধনবাড়ী যাওয়ার পথে নেকীবাড়ী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ধনবাড়ী থেকে ময়মনসিংহগামী তানভীরের মোটরসাইকেলে সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় মোটরসাইকেলের তিন আরোহী গুরুতর আহত হন।

স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বনি আমিন অরেঞ্জ ও তানভীরকে মৃত ঘোষণা করেন। আহত মারুফ হাসান মধুপুর হাসপাতালে চিকিৎসাধীন।

মধুপুর থানার ওসি (তদন্ত) মুরাদ হোসেন এ বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে থেকে দুর্ঘটনা কবলিত দুই মোটরসাইকেল ও নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। বিষয়টি তাদের পরিবারকে জানানো হয়েছে। এ নিয়ে আইগত বিষয় প্রক্রিয়াধীন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -