মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeদেশের খবরমা-বাবার স্বপ্ন পূরণে ছেলে আসলেন হেলিকপ্টারে

মা-বাবার স্বপ্ন পূরণে ছেলে আসলেন হেলিকপ্টারে

অনলাইন ডেস্ক: দুবাই প্রবাসী শেখ রাছেলের বাবা-মায়ের স্বপ্ন ছিল ছেলে একদিন বাড়ি আসবে হেলিকপ্টারে চড়ে। তাই তাদের ছেলে শেখ রাছেলসহ তিন বন্ধু সজীব, সালাউদ্দিন ও রবিউল হেলিকপ্টারে সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের কোনাইল গ্রামে আসেন। শেখ রাছেল সদর উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের কোনাইল গ্রামের হোসেন শেখের ছেলে।

শনিবার দুপুর ১২টার দিকে ঢাকা থেকে হেলিকপ্টারে রাজবাড়ী সদর উপজেলার মুকুন্দিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এসে অবতরণ করেন তারা। তখন এলাকাবাসী ও আত্মীয়স্বজনরা তাদের ফুলের মালা দিয়ে বরণ করে নেন।

শেখ রাছেলের বড় ভাই হাবিব জানান, রাছেল, প্রতিবেশী আত্মীয় সজীব, সালাউদ্দিন ও রবিউল হেলিকপ্টারে ঢাকা থেকে এসেছে। তাদের দেখতে সকাল থেকে স্থানীয় এলাকাবাসী মাঠে ভিড় করেন।

শেখ রাছেলের বাবা হোসেন শেখ বলেন, রাছেল একদিন আমাকে তার মায়ের সামনে বলেছিল দুবাই থেকে আমি বাড়িতে কখনো ফিরলে হেলিকপ্টারে ফিরব। তাই রাছেল ওর আরও তিন বন্ধুকে নিয়ে আজ নিজ গ্রামের মুকুন্দিয়া উচ্চ বিদ্যালয়ে আসছে। এটা দেখার জন্য আশপাশের মানুষ ভিড় করেছেন।

রাছেল বলেন, হেলিকপ্টারে বাড়িতে আসার ইচ্ছা ছিল। মূলত হেলিকপ্টারে তাড়াতাড়ি আসার জন্য সার্ভিস নিয়েছি। যাতে সবার সঙ্গে দেখা করতে পারি। তাছাড়া অন্য কোনা কিছুই নয়

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -