সোমবার, মে ২৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলামির্জাপুরমির্জাপুরে আগুন লেগে ৬টি দোকানঘর পুরে ছাই

মির্জাপুরে আগুন লেগে ৬টি দোকানঘর পুরে ছাই

মির্জাপুর প্রতিনিধিঃ
টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় আগুন লেগে শাড়ি কাপরের দোকান সহ মোটি ৬টি দোকানঘর পুরে ছাই।এতে ক্ষতির পরিমান প্রায় ৩৭-৩৮লাখ টাকা বলে জানিয়েছেন পুরে যাওয়া দোকানঘরের মালিকরা।
সোমবার(১০এপ্রিল)ভোর প্রায় সাড়ে ৩টার দিকে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের দুল্যা বাজারের মুকবুল হোসেন মার্কেটে এই আগুন লাগে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোর রাতে হঠাৎ দুল্যা বাজারের একটি মোবাইল ফোন সার্ভিসিংয়ের দোকান ঘরে দাউ দাউ করে আগুন জ্বলে উঠে। নিমিষে আগুন পার্শ্ববর্তী এলপি গ্যাস সিলিন্ডার, শাড়ী কাপড়, মোবাইল ফোন দোকানসহ মোট ৬টি ঘরে ছড়িয়ে পড়ে এবং আগুনের ভয়াবহতা বাড়তে থাকে।
আগুন লাগার খবর পেয়ে সেখানে ছুটে যান পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ ফরহাদ উদ্দিন(আছু),ভাতগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আজহারুল ইসলাম।পৌর আওয়ামী লীগের সভাপতি ফরহাদ উদ্দিন আছু মির্জাপুর ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ছুটে এসে আগুন নিয়ন্ত্রনে আনেন।

মার্কেটের মালিকের ছেলে শরিফ জানান কয়েল বা বৈদ্যুতিকশক সার্কিট থেকে আগুনের সূত্রাপাত হতে পারে।

মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার মো. আতাউর রহমান সাংবাদিকদের জানান খবর পেয়ে দুইটি ইউনিট গিয়ে প্রায় ঘন্টাখানিক চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনা হয়। ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ধারণা করা হচ্ছে মোবাইল ফোন সার্ভিসিং দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -