শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeটাঙ্গাইল জেলামির্জাপুরমির্জাপুরে আরও ২০ জন করোনাভাইরাসে আক্রান্ত

মির্জাপুরে আরও ২০ জন করোনাভাইরাসে আক্রান্ত

নিউজ টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের মির্জাপুরে নতুন করে স্বামী-স্ত্রী ও ভাই-বোনসহ ২০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে উপজেলায় করোনা পজিটিভ রোগীর সংখ্যা ১৪৫ জনে দাঁড়াল।

উপজেলা এ পর্যন্ত এক হাজার ১২৯ জনের নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। এর মধ্যে এক হাজার ২৯ জনের রিপোর্ট পাওয়া গেছে। এদের মধ্যে ১৪৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম এসব তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, ১৬ জুন ৩৫ জন, ২২ জুন ৫০ জন ও ২৩ জুন ২০ জনের নমুনা ঢাকায় পাঠানো হয়। এর মধ্যে ১৬ জুনের পাঠানো ৩৫ জনের মধ্যে সাতজন এবং ২২ ও ২৩ জুন পাঠানো ৭০ জনের মধ্যে ১৩ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে।

এ পর্যন্ত উপজেলায় ১৪৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৩১ জন। বাকিরা বিভিন্ন হাসপাতালে ও নিজ বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলে ডা. মাকসুদা খানম জানিয়েছেন

বৃহস্পতিবার (২৫ জুন) নতুন করে ২০ জনের করোনা পজিটিভ আসে। এর মধ্যে পৌরসভা এলাকার পাঁচজন, গোড়াই ইউনিয়নের সাতজন, জামুর্কী ইউনিয়নের তিনজন, উয়ার্শী ইউনিয়নের দুইজন, ভাতগ্রাম ইউনিয়নের দুইজন ও আজগানা ইউনিয়নের একজন।

মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেক বলেন, নতুন করে আক্রান্তদের বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -