বুধবার, ফেব্রুয়ারি ২৮, ২০২৪
Homeখেলাধুলামির্জাপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

মির্জাপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি: যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) ২০১৮ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে এ খেলাটির শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, পৌর মেয়র সাহাদৎ হোসেন সুমন, উপজেলা সহকারি কমিশনার ভূমি মোঃ আজগর হোসেন, উপজেলা কৃষি অফিসার মোঃ মশিউর রহমান প্রমুখ।

সময় লতিফপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন, ফতেপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ, আনাইতারা ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, পৌর কাউন্সিলর আলী আজম সিদ্দিকী, আমিরুল কাদের লাবণ, পৌর ইঞ্জি: বাবুল মিয়া সহ উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, কবি আসাদুজ্জামান বাবুল।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে শুরু হয় খেলা। ১ম ম্যাচে মির্জাপুর পৌরসভা-০১ বনাম আনাইতারা ইউনিয়ন দল অংশগ্রহণ করে। খেলার প্রথমার্ধে পৌরসভা ০১-০১ আনাইতারা গোল করে। এরপর দ্বিতীয়ার্ধেও দু’দলই আরও ০১-০১ গোল করে এবং খেলায় সমতা আসে। তবে শেষ পর্যন্ত দু’দলের কেউই আর গোল করতে না পারলে ট্রাইবেগারের মাধ্যমে খেলা হয়।

এতে মির্জাপুর পৌরসভা-দল ০৩-০২ গোলে আনাইতারা দলকে খেলায় পরাজিত করে। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন, এড. নবু মিয়া এবং সহকারি যথাক্রমে মমিরুল ইসলাম, মহিউদ্দিন। খেলাটির সার্বিক পরিচালনা করেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির।

ক্রীড়া পরিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগ এবং মির্জাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে এ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে বলে জানা গেছে। ১ম রাউন্ডে ৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে, এর মধ্যে ১৬টি দল অংশগ্রহণ করবে। খেলাটি নক আউট পর্বে হবে এবং ৮টি ম্যাচ শেষে অর্থাৎ ১৬টি দল থেকে মোট ৮টি বিজয়ী দল কোয়ার্টার ফাইনালে অংশগ্রহণ করবে। খেলা কমিটির কর্তৃপক্ষ জানিয়েছেন, ফাইনালে বিজয়ী দল জেলা পর্যায়ে ফুটবল খেলায় অংশগ্রহণ করবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -