মঙ্গলবার, মে ২৮, ২০২৪
Homeটাঙ্গাইল জেলামির্জাপুরে বাজি ধরে নদী সাঁতরাতে গিয়ে নিখোঁজ ১

মির্জাপুরে বাজি ধরে নদী সাঁতরাতে গিয়ে নিখোঁজ ১

নিউজ টাঙ্গাইল ডেস্ক :

টাঙ্গাইলের মির্জাপুরে দুই লিটার কোমল পানিয় বাজি ধরে সাঁতরিয়ে নদী পারি হতে গিয়ে রাজা বাসফৈর (১৮) নামের এক যুবক নিখোঁজ রয়েছে।

সোমবার বিকেল পাঁচটার দিকে লৌহজং নদীর কুমুদিনী হাসপাতাল খেয়াঘাট এলাকায় লৌহজং নদীতে এ ঘটনা ঘটে। রাজা বাসফৈর কুমুদিনী হাসপাতালের পরিচ্ছন্ন কর্মী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল পাঁচটার দিকে কুমুদিনী হাসপাতালের পরিচ্ছন্ন কর্মী রাজা বাসফৈর ও তার সহকর্মী আকাশ বাসফৈর (২০) দুই লিটার কোমল পানি বাজি ধরে লৌহজং নদী পারি দিতে সাঁতার দেন। আকাশ সাঁতরিয়ে নদী পার হয়ে তীরে উঠতে পারলেও নদীর মধ্যে গিয়ে রাজা তলিয়ে যায়। এসময় রাজা বাঁচাও বাঁচাও বলে চিৎকারও করেছে বলে নদীর তীরে দোকানীরা জানিয়েছেন।

কুমুদিনী হাসপাতাল কর্তৃপক্ষ ফায়ার সার্ভিস মির্জাপুর অফিসে খবর দিলে ফায়ার ব্রিগেড সদস্যরা ঘটনাস্থলে যান।

মির্জাপুর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মো. আতাউর রহমান বলেন, যেহেতু ঘটনার আধা ঘন্টা চলে গেছে। টাঙ্গাইলে ডুবুরি না থাকায় ঢাকায় যোগাযোগ করা হচ্ছে বলে তিনি উল্লেখ করেন।

কুমুদিনী হাসপাতালের সহকারি প্রশাসক সৈয়দ হায়দার আলী বলেন, রাজা ও আকাশ কুমুদিনী হাসপাতালের পরিচ্ছন্ন কর্মী। রাজাকে উদ্ধারের বিষয়ে যত দূর সহযোগিতা করা প্রয়োজন তা করা হবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -