শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeবিবিধমির্জাপুরে বাবার সঙ্গে পরীক্ষা দিতে যাওযার পথে পিকআপের ধাক্কায় লাশ হলেন শিক্ষার্থী 

মির্জাপুরে বাবার সঙ্গে পরীক্ষা দিতে যাওযার পথে পিকআপের ধাক্কায় লাশ হলেন শিক্ষার্থী 

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের মির্জাপুরে বাবার সঙ্গে মোটরসাইকেলযোগে পরীক্ষা দিতে যাওযার পথে পিকআপের ধাক্কায় রায়হান মিয়া (১৭) নামে এক মাদরাসা শিক্ষার্থী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকাল ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার পুরাতন পোষ্টকামুরী চরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রায়হান উপজেলার ভাওড়া ইউনিয়নের ভাওড়া নায়াপাড়া গ্রামের স্কুল শিক্ষক হাবিবুর রহমানের ছেলে। সে এবছর মির্জাপুর আফাজ উদ্দিন দারুল উলুম দাখিল মাদরাসা থেকে দাখিল পরীক্ষা দিচ্ছিল।

রায়হানের বাবা বাশতৈল কেন্দ্রে এসএসসি পরীক্ষার কক্ষ পরিদর্শকের দায়িত্বে ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রায়হান সকালে তার বাবা হাবিবুর রহমানের সাথে মোটরসাইকেলযোগে পরীক্ষা দিতে যাচ্ছিল।

পথিমধ্যে মহাসড়কের পুরাতন পোষ্টকামুরী চরপাড়া পৌঁছালে একটি সিএনজি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে রায়হান ও তার বাবা মোটরসাইকেল থেকে পড়ে যায়। এসময় একটি পিকআপ পেছন থেকে এসে রায়হানকে চাপা দিলে ঘটনাস্থলে সে মারা যায়। আহত হয় তার বাবা। পরে তাকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের হস্তান্তর করা হবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -