রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Homeটাঙ্গাইল জেলামির্জাপুরমির্জাপুরে সড়ক দূর্ঘটনায় ছেলের মৃত্যু-আহত মা

মির্জাপুরে সড়ক দূর্ঘটনায় ছেলের মৃত্যু-আহত মা

মির্জাপুর প্রতিনিধিঃ মির্জাপুরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহত হয়েছে এবং গুরুতর আহত হয়েছে ১জন। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার কুর্ণী বাসস্ট্যান্ডে বৃহস্পতিবার(৭জুন) সকাল আনুমানিক ৯ঘটিকার সময় এ দূর্ঘটনাটি ঘটে। নিহত ও আহত ছেলে ও মা সম্পর্ক।নিহতের নাম সাগর (১০), সে উপজেলার মহেড়া ইউনিয়নের ভাতকুড়া গ্রামের মোঃ সাজ্জাদ হোসেনের ছেলে ও সাজ্জাদ হোসেনের স্ত্রী আহত শিউলী বেগম(৩৭)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মা(বাবার বাড়ি) ও ২ ছেলে তাদের নাানর বাড়ি থলপাড়া থেকে ভাতকুড়া নিজের গ্রামের বাড়িতে যাচ্ছিল। অতঃপর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ঐ স্থানে পৌছালে মহাসড়কে পারাপার হওয়ার সময় মহাসড়কের মাঝস্থানে পৌছালে একটি গাড়ি দ্রুত এসে পৌছালে তাড়াহুড়া করতে গিয়ে মা সামনে ও ছেলের হাত ছুটে গেলে ছেলে পেছন দিক যাওয়ার সময় একটি অজ্ঞাতনামা গাড়ি চাপা দেয় সাগরকে। আর তখনই সাথে সাথে মৃত্যু হয় ছেলে সাগর(১০)। এবং আহত হয় মা শিউলী বেগম। এ ঘটনায় আহত শিউলী বেগমকে এলাকাবাসী উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। এ দূর্ঘটনার পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে প্রায় ১০-১৫কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হলে মির্জাপুর থানা ও গোড়াই হাইওয়ে থানা পুলিশ যানজট নিরসনে দ্রুত কাজ করতে থাকে। আহতের অবস্থার কথা জিজ্ঞাসা করা হলে কুমুদিনী হাসপাতালের চিকিৎসক ডা. নাজা আজাজ জানান, আহতের অবস্থা খুবই গুরুতর, সে মাথায় প্রচন্ড আঘাত পেয়েছে, হাতেও আঘাত পেয়েছে। তবে মাথাতেই বেশ সমস্যা হচ্ছে এবং কান দিয়ে রক্তক্ষরণ হচ্ছে। তবে মাথা সিটি স্ক্যান করা হয়েছে। সিটি স্ক্যানের রিপোর্ট হাতে পেলেই পরবর্তী চিকিৎসা কার্যক্রম চালানো হবে বলে উল্লেখ করেন চিকিৎসক।

এ বিষয়ে, গোড়াই হাইওয়ে থানা ইনচার্জ এ কে এম কাউসারের সাথে কথা হলে তিনি বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে যদি লাশ নেয়ার জন্য আবেদন করা হয় তাহলে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে আর তা যদি না করা হয় তাহলে লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -