রবিবার, মে ১৯, ২০২৪
Homeটাঙ্গাইল জেলামির্জাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতিকে ‘হত্যা চেষ্টা’

মির্জাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতিকে ‘হত্যা চেষ্টা’

টাঙ্গাইলের মির্জাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আমার দেশ পত্রিকার মির্জাপুর উপজেলা প্রতিনিধি আবুল কাশেম খানকে ‘হত্যা চেষ্টা’র অভিযোগ পাওয়া গেছে। তিনি বর্তমানে টাঙ্গাইলের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় তিনি তার দ্বিতীয় স্ত্রী রোজিনা আক্তার, শাশুড়ি ছাহেরা বেগম, রোজিনার দুই ভাই জাহাঙ্গীর আলম ও সাইফুল আলমের বিরুদ্ধে টাঙ্গাইল মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন।

থানায় করা অভিযোগ থেকে জানা যায়, প্রায় সাত বছর আগে মির্জাপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের থলপাড়া (বৈলানপুর) গ্রামের বাসিন্দা আবুল কাশেম টাঙ্গাইলের সদর উপজেলার এনায়েতপুর গ্রামে বাড়ি করেন। সেখানে তিনি দ্বিতীয় স্ত্রী রোজিনা আক্তারকে নিয়ে স্থায়ীভাবে বসবাস শুরু করেন। তাদের সংসারে এক মেয়ে রয়েছে। সন্তান হওয়ার পর থেকে স্ত্রীর পরিবারের সদস্যরা তাকে নানাভাবে নির্যাতন শুরু করে। তারা কৌশলে ও ভয়ভীতি দেখিয়ে কাশেমকে তার সম্পত্তির কিছু অংশ স্ত্রীর নামে লিখে দিতে বলে। কিন্তু এতে তিনি রাজী হননি।

সর্বশেষ গত বুধবার রাতে তার স্ত্রীসহ অভিযুক্তরা ঘরে ঢুকে কাশেমকে রশি দিয়ে বেঁধে ফেলে এবং রড দিয়ে বেধড়ক মারপিট করে। এছাড়া ধারালো অস্ত্র দিয়ে কাশেমকে ‘হত্যার চেষ্টা’র সময় তার আত্মচিৎকারে অভিযুক্তরা পালিয়ে যায়। পরে প্রতিবেশিরা এসে কাশেমকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। ঘটনার পর থেকে কাশেমের দ্বিতীয় স্ত্রীসহ অভিযুক্তরা পলাতক রয়েছে।

এদিকে সাংবাদিক আবুল কাশেম খানকে হত্যা চেষ্টার তীব্র নিন্দা জানিয়ে অভিযুক্তদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন মির্জাপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিকস ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা।

টাঙ্গাইলের মডেল থানার ওসি মো. নাজমুল হক ভূইয়ার সঙ্গে কথা হলে তিনি উভয় পক্ষের অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, পুলিশ তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের আইনের আওতায় আনতে কাজ করছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -