রবিবার, জুলাই ১৪, ২০২৪
Homeটাঙ্গাইল জেলামেহ্জিন নিয়ে এলো পোশাকে বিজয় দিবসের ছোঁয়া

মেহ্জিন নিয়ে এলো পোশাকে বিজয় দিবসের ছোঁয়া

বিজয়ের মাস ডিসেম্বর। ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর পৃথিবীর বুকে জেগে উঠেছিল এক নতুন দেশের মানচিত্র, যার নাম বাংলাদেশ। বিজয়ের আনন্দ প্রতি বছর আমরা এ দিনটিকে আমরা স্মরণ করি গভীর শ্রদ্ধা ও ভালোবাসার সঙ্গে। এই দিবসটি সামনে রেখে পোশাকে বিজয়ের রং নিয়ে দেশীয় ফ্যাশন হাউজগুলো সেজেছে বর্ণিল রূপে।

এবারের বিজয় দিবসও এর ব্যতিক্রম নয়। ইতিমধ্যে দেশীয় প্রতিষ্ঠিত ফ্যাশন হাউজগুলো বিভিন্ন প্রজন্মের ফ্যাশন সচেতনদের জন্য আউটলেট বা অনলাইন ব্যাবসা সাজিয়েছে পোশাকের মনোহর পসরা। যেহেতু বিজয় দিবস তাই টি-শার্ট, ফতুয়া, পাঞ্জাবি, থ্রি-পিস, শাড়িসহ নানা পোশাকে প্রাধান্য পেয়েছে লাল ও সবুজ রঙ। আমাদের জাতীয় পতাকার রঙকে তুলির আঁচড়ে নান্দনিকভাবে পোশাকের গায়ে ফুটিয়ে তোলা হয়েছে।

পোশাকে বিজয়ের রং দিয়ে রাঙানো দারুন সব শড়ির কালেকশন আপনি পাবেন দেশীয় ফ্যাশন হাউজ মেহ্জিন এ। মেহ্জিন গত কয়েক বছর ধরে কাজ করে আসছে বাংলাদেশের পোষাক শিল্পে। দেশীয় কাস্টমেরের সেটিস্ফেকশন ও পজেটিভ রিভিউ নিয়ে এখন দেশের বাইরের তারা এক্সপোর্ট করছে তাদের নিজেস্ব প্রডাক্ট ।

শুধু ব্যবসায়িক দৃষ্টিভঙ্গি থেকে নয়, দায়িত্ব ও মূল্যবোধ থেকেই বিজয় দিবসের বিশেষ আয়োজন করেছে মেহ্জিন ।লাল-সবুজ আমাদের পতাকার রঙ, আমাদের বিজয়ের প্রতীক। বিজয়ের এই ডিসেম্বর মাসজুড়ে তাই লাল-সবুজকে নিয়েই তাদের যত আয়োজন। শীতের আগমনে এই আয়োজনে বিজয় দিবসে কিছুটা ভিন্নতা আনা হয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -