বুধবার, ফেব্রুয়ারি ৮, ২০২৩
Homeঅপরাধযুবকের গোপনাঙ্গ গরম পানিতে ঝলসে দিলো সাবেক স্ত্রী

যুবকের গোপনাঙ্গ গরম পানিতে ঝলসে দিলো সাবেক স্ত্রী

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার মিজমিজি মৌচাক মাদরাসা রোড এলাকায় এক যুবকের গোপনাঙ্গ ফুটন্ত গরম পানি দিয়ে ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে সাবেক স্ত্রীর বিরুদ্ধে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় এ ঘটনায় জাতীয় সেবা ‘৯৯৯’-এ ফোন পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার এসআই মো. ওয়াহাব ঘটনাস্থলে গিয়ে দুজনকে আটক করে। সোমবার (৯ জানুয়ারি) রাতে ওই এলাকার বায়তুল বারাকা টাওয়ারের সপ্তম তলার একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ব্যক্তি সোনারগাঁও উপজেলার বাংলাবাজার এলাকার কবির হোসেনের ছেলে মনিরুল ইসলাম (৪৩)।

আটককৃ ব্যক্তিরা হলেন, সোনারগাঁও থানার বারদী এলাকার নুর ইসলামের মেয়ে তানিয়া ওরফে রিপা (১৮) ও ময়মনসিংহ জেলার গফরগাঁও থানা এলাকার আমিনুল ইসলামের মেয়ে রিয়া (২৮)।

ভুক্তভোগী মনিরুলের দাবি, প্রায় দুই বছর আগে রিয়ার সঙ্গে প্রেমের সম্পর্কের জের ধরে বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ে হওয়ার পরও সে অন্য পুরুষের সঙ্গে মেলামেশা করায় গত ছয় মাস আগে তাদের মধ্যে বিচ্ছেদ হয়। এর আগে তার দুই বিয়ে হয়েছে। তার ওপর প্রতিশোধ নেওয়ার জন্য পরিকল্পিতভাবে অন্য মেয়ের ফেসবুক আইডি দিয়ে তাকে ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠান। কিছু দিন ওই ফেসবুক আইডির মেয়ের সঙ্গে চ্যাটিং করার পর তাকে তার বাসায় আসতে বলে।

এদিকে সোমবার সন্ধ্যায় ওই মেয়ে মনিরুলকে মৌচাক এলাকায় আসতে বলে। মনিরুল মৌচাক এলাকায় দুই ঘণ্টা অপেক্ষা করার পর একই দিন রাত ৯টার দিকে তানিয়া ওরফে রিপা তাকে বাসায় নিয়ে আসে। বাসায় এসে তৃষা ও জাহিদ নামে আরও দুজনকে দেখতে পান। এ সময় তারা তাকে নানারকম ফল দিয়ে আপ্যায়ন করে। পাশাপাশি তাকে গরম দুধ খেতে দেয়। দুধ খাওয়ার পরই অচেতন হয়ে যান তিনি। পরে তারা ফুটন্ত পানি দিয়ে তার গোপনাঙ্গ ঝলসে দেয়। এতে অসুস্থ হয়ে পড়লে তানিয়া তাকে বাসা থেকে নামিয়ে অটোরিকশায় করে নারায়ণগঞ্জ খানপুর হাসপাতালে নিয়ে গিয়ে সেখান থেকে কৌশলে পালিয়ে যায়। জ্ঞান ফিরলে ‘৯৯৯’-এ ফোন দেন তিনি।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। ইতোমধ্যে দুই নারীকে থানাহাজতে রাখা হয়েছে। এ বিষয়ে আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -