শনিবার, জুন ১৫, ২০২৪
Homeসখিপুরআমাদের সখীপুরসখীপুরের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা চিত্রা শিকারী

সখীপুরের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা চিত্রা শিকারী

এম সাইফুল ইসলাম শাফলু : সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার অষ্টমীতে  উপজেলার বিভিন্ন  পূজামন্ডপ পরিদর্শন করেছেন টাঙ্গাইলের সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা চিত্রা শিকারী। এ সময় তাঁর সফর সঙ্গী হিসেবে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে সাইদুল হক ভূইয়াসহ  পুলিশ ও আনসারের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে  চিত্রা শিকারী  বলেন,  সখীপুরের সকল মানুষের মধ্যে একটি আনন্দঘন সম্প্রীতি রয়েছে। শারদীয় দুর্গাপূজার মধ্য দিয়ে সকলের সম্মিলিত প্রয়াসে বাংলাদেশকে অসাম্প্রদায়িক চেতনার এক উজ্জ্বল ভবিষ্যতের দিকে এগিয়ে নেবে।শারদীয় দুর্গাপূজায় মানুষের মধ্যে উৎসাহ উদ্দীপনা ও আয়োজকবৃন্দের প্রস্তুতির মধ্য দিয়ে পূজার আনন্দ সর্বস্তরের মানুষের মধ্যে ছড়িয়ে পড়ুক। সরকারের পক্ষ থেকে দেশের প্রতিটি মন্ডপের নিরাপত্তা নিশ্চিতের সব রকম প্রচেষ্টা অব্যাহত রয়েছে। পূজামন্ডপে কেউ যেন বিশৃঙ্খলা করতে না পারে এজন্য তিনি সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান।

প্রসঙ্গত: সখীপুর উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি  পৌরসভায় মোট ৪২টি পূজামন্ডপে এ বছর সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উৎযাপন করা হচ্ছে।

 

 

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -