বুধবার, জুন ১৯, ২০২৪
Homeজাতীয়সখীপুরে খুনের বিচার দাবিতে প্রতিবাদসভা

সখীপুরে খুনের বিচার দাবিতে প্রতিবাদসভা

এম সাইফুল ইসলাম শাফলু:
টাঙ্গাইলের সখীপুরে আলোচিত মোহাম্মদ আলী শিকদার হত্যাকান্ডের সঙ্গে জড়িত খুনিদের গ্রেফতার ও বিচারের দাবিতে প্রতিবাদসভা করেছে এলাকাবাসী। সোমবার দুপুরে উপজেলার হতেয়া ভাতকুড়া চালা এলাকায় এ প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদসভায় স্থানীয় ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিনের সভাপতিত্বে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. জোয়াহেরুল ইসলাম জোয়াহের, উপজেলা কৃষক-শ্রমিক জনতালীগের সভাপতি আতোয়ার হোসেন, নজরুল ইসলাম খাঁন, রফিক-ই-রাসেল, খলিলুর রহমান, এইচ এম আবুল হাশেম দূর্জয়সহ প্রমূখ বক্তব্য দেন। এসময় বক্তারা মোহাম্মদ আলীর চিহৃত হত্যাকারী রফিকুল ইসলাম, পনির কাজী, আছিয়া বেগম, ও নেহাজ উদ্দিন কাজীকে দ্রুত গ্রেফতার করে বিচার দাবি করেন।
প্রসঙ্গ, গত ২০ এপ্রিল (বৃহস্পতিবার) নিজ বাড়ি উপজেলার হতেয়া কাজিপাড়া বাজার থেকে ভাতিজা রফিক ও নাতি পনির কাজী (রফিকের ভাগ্নে) মোহাম্মদ শিকদারকে জমির বিরোধ মেটানোর কথা বলে মোটরসাইকেলে তুলে পুরাতন বাড়ি কালিয়াকৈরের মজিদপুর নিয়ে যায়। পরে ওইদিন রাতেই তারা বাড়ি ফিরলেও মোহাম্মদকে রাস্তায় হোসেন মার্কেটে রেখে আসে বলে পরিবারের লোকজনকে জানায়। পরে ঘটনার পাঁচ দিন পর উপজেলার হলুদিয়া চালার একটি সড়কের পানি নিষ্কাশনের ড্রেনের ভেতর থেকে পুলিশ মোহাম্মদ আলীর অর্ধ গলিত লাশ উদ্ধার করে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -