রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Homeরাজনীতিসখীপুরে ছাত্র লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সখীপুরে ছাত্র লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

এম সাইফুল ইসলাম শাফলু: টাঙ্গাইলের সখীপুরে বাংলাদেশ ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে এ উপলক্ষে আনন্দ র‌্যালি ও কেক কাটা উৎসব অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফ সরকার’র সভাপতিত্বে র‌্যালিতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ শওকত শিকদার, রফিক-ই রাসেল, অধ্যক্ষ সাঈদ আজাদ, জাহাঙ্গীর তারেক, কেবিএম রুহুল আমীন, কামরুল হাসান, খলিলুর রহমান, সজিব আহমেদ, আলমাছ আজাদ, খান রফিক প্রমুখ উপস্থিত ছিলেন। র‌্যালি শেষে দলীয় কার্যালয়ে কেক কাটা উৎসবের আয়োজন করা হয়।

ঘাটাইলে পৃথক পৃথক ভাবে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পিবার ১১টায় ছাত্রলীগের রবিউল ইসলাম তমালের নেতৃত্বে এবং সাড়ে ১২ টায় আবু সাইদ রুবেলের নেতৃত্বে দুটি বর্নাঢ্য র‌্যালি বের করে পৌরশহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে কলেজ মোড় চত্বরে এসে শেষ করে। পরে সেখানে ছাত্রলীগের একাংশে আবু সাইদ রুবেলের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তৃতা করেন-উপজেলা আওয়ামীলিগের আহবায়ক শহীদুল ইসলাম লেবু, যুগ্ম আহবায়ক আব্দুর রহিম ,মাসুদুর রহমান আজাদ, যুবলীগের আহবায়ক সরোয়ার আলম রুবেল,আবু মুন্নাফ ছানা প্রমুখ।

বর্ণাঢ্য শোভাযাত্রা, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেক কাঁটা ও সমাবেশের মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় (মাভাবিপ্রবি) শাখা ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে। বৃহস্পতিবার সকালে মাভাবিপ্রবি ছাত্রলীগের সভাপতি সজীব তালুকদার ও সাধারণ সম্পাদক সাইদুর রহমানের নেতৃত্বে বিশ^বিদ্যালয়ের বঙ্গবন্ধু হল চত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিশ^বিদ্যালয় শহিদ মিনারের সামনে এসে শেষ হয়। এরপর প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাঁটা হয়। এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নেতাকর্মীরা।

এ সময় উপস্থিত ছিলেন, বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সজীব তালুকদার, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, সহ-সভাপতি খোরশেদ জয়, তাছিকুল ইসলাম তুষার, যুগ্ম সাধারণ সম্পাদক রাজিব মোল্লা, জাবির ইকবাল, সাংগঠনিক সম্পাদক নিবিড় পাল, নুর-নবী-সিদ্দিকী, ইকবাল হাসান, জোবায়ের রহমান মিশুসহ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা।

 

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -