রবিবার, মে ১৯, ২০২৪
Homeজাতীয়সখীপুরে নিখোঁজের ৭ দিনেও স্কুল ছাত্র উদ্ধার হয়নি

সখীপুরে নিখোঁজের ৭ দিনেও স্কুল ছাত্র উদ্ধার হয়নি

 
ইসমাইল হোসেন:
টাঙ্গাইলের সখীপুরে আলাল হোসেন ওরফে আয়নাল হক (১৪) নামের এক স্কুল ছাত্র ৭ দিন ধরে নিখোঁজ রয়েছেন। নিখোঁজের ৭ দিন পেরিয়ে গেলেও সখীপুর থানা পুলিশ এখনও তাকে উদ্ধার করতে পারেনি। আলাল উপজেলার ইন্দ্রারজানি গ্রামের মো. করিম মিয়ার ছেলে এবং স্থানীয় ইন্দ্রারজানি পাবলিক উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র।

পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের মত গত ১৩/৫/২০১৭ ইং শনিবার সকালে স্থানীয় কোচিং সেন্টারে পড়তে যাওয়ার কথা বলে আলাল বাড়ি থেকে বের হয় যায়। পরে আর বাড়ি ফিরে আসেনি। এর পর থেকে তাকে কোথায় খুঁজে পাওয়া যাচ্ছে না।

ওই ছাত্রের বাবা আ. করিম মিয়া বলেন, পরিচিত সবার বাড়িতেই খোঁজ নিয়ে কোথায় আলালের সন্ধান পাওয়া যায়নি। পরে সখীপুর থানায় জিড়ি করেছি পুলিশ এখনও আমার ছেলেকে উদ্ধার করতে পারেনি। এ ঘটনায় ও পরিবারের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদুল আলম বলেন, এ ঘটনায় ওই ছাত্রের বাবা সখীপুর থানায় একটি সাধারণ জিডি করেছেন। নিখোঁজ আলালকে উদ্বারের চেষ্টা চলছে’।

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -