মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeঅপরাধসখীপুরে মদপান করে এক প্রতিবন্ধী নারীর দোকান ভাঙচুর আ.লীগ নেতাসহ তিনজনের নামে...

সখীপুরে মদপান করে এক প্রতিবন্ধী নারীর দোকান ভাঙচুর আ.লীগ নেতাসহ তিনজনের নামে থানায় মামলা

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে মদপান করে আমেনা বেগম (৩৫) নামের এক শারিরীক প্রতিবন্ধী নারীসহ চারজনকে মারধর ও দোকান ভাঙচুর করা হয়েছে। মঙলবার রাত ৯টার দিকে পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের মহিলা কলেজ রোডের বাগানবাড়ী মসজিদ পার চা স্টলে এ ঘটনা ঘটে। এ সময় হামলাকারীরা দোকানের চেয়ার টেবিলসহ অন্যান্য আসবাবপত্র ভাঙচুর ও মালামাল তছনছ করে। ঘটনার পরক্ষণেই সখীপুর থানার উপ-পরিদর্শক এসআই শুকান্ত ঘটনাস্থল পরিদর্শন
করেছেন বলে জানান।

এ ঘটনায় রাতেই উপজেলা আ.লীগের সদস্য আব্দুস সালাম সিকদার, উপজেলা সিএনজি শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক নূরু সিকদার, যুবদল নেতা সোহাগ সিকদারকে আসামী করে রাতেই লিখিত অভিযোগ করেছেন ওই প্রতিবন্ধী নারী।

জানা যায়, প্রতিদিনের মত মঙলবার রাতেই প্রতিবন্ধী নারী আমেনা আক্তার চা বিক্রি করছিলেন। রাত ৯টার দিকে মোটরসাইকেল যোগে উপজেলা আ.লীগের সদস্য আব্দুস সালাম সিকদার, উপজেলা সিএনজি শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক নূরু সিকদার, যুবদল নেতা সোহাগ সিকদার দোকানে এসে কিছু বোঝার আগেই অকথ্য ভাষায় গালাগালি মারধর ও দোকানে ভাঙচুর চালায়। হামলায় ওই দোকান মালিক শারীরিক প্রতিবন্ধী আমেনা বেগম (৩৫), তার স্বামী সেকান্দার আলী (৪৫), মেয়ের জামাতা ফরহাদ আলী (২৫) এবং ক্রেতা নূরুল ইসলাম (৫০) আহত হয়েছেন।

উপজেলা আ.লীগের সদস্য আব্দুস সালাম সিকদারের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

সখীপুর থানার ওসি শেখ শাহিনুর রহমান বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। দ্রুতই দায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -