মঙ্গলবার, ডিসেম্বর ৫, ২০২৩
Homeঅপরাধসখীপুরে অবশেষে শিশু সামিয়া হত্যার আসামি গ্রেফতার

সখীপুরে অবশেষে শিশু সামিয়া হত্যার আসামি গ্রেফতার

এম সাইফুল ইসলাম শাফলুঃ টাঙ্গাইলের সখীপুরে নয় বছরের শিশু সামিয়া হত্যার আসামি সাব্বির মিয়াকে (২১) গ্রেফতার করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার দুপুরে জিজ্ঞাসাবাদ শেষে সাব্বিরকে গ্রেফতার করা হয়। সে উপজেলার দাড়িয়াপুর উত্তর পাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। এ নিয়ে আজ বৃহস্পতিবার বিকেলে সখীপুর থানায় সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং করেছেন জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

প্রেস ব্রিফিংএ পুলিশ সুপার জানায়, গত ৬ সেপ্টেম্বর বুধবার সকালে সখীপুরের দাড়িয়াপুর উত্তর পাড়া গ্রামের শিশু সামিয়াকে স্কুল থেকে ফেরার পথে হত্যা করে সাব্বির মিয়া। হত্যার পর ওই দিন সামিয়ার বাবার কাছে পাঁচ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে ইমুতে ভয়েজ মেসেজ পাঠায়। এ ঘটনায় ৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার সখীপুর থানায় মামলা দেয় শিশুর বাবা রঞ্জু মিয়া। ৮ সেপ্টেম্বর শুক্রবার দুপুরে ওই এলাকার পরিত্যক্ত এক ড্রেন থেকে সামিয়ার লাশ উদ্ধার করে পুলিশ।
এ হত্যার আসামী গ্রেফতার ও রহস্য উদঘাটন করতে টাঙ্গাইল জেলা পুলিশ সুপারের নির্দেশে জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) এর নেতৃত্বে ডিবি পুলিশ ও সখীপুর থানা পুলিশের প্রচেষ্টায় আসামী সাব্বির মিয়াকে গ্রেফতার করা হয়েছে।
এ ঘটনায় সামিয়ার বাবা রঞ্জু মিয়া বলেন, আমার মেয়ে হত্যাকারী সাব্বিরের সর্বোচ্চ শাস্তি দাবি করছি এবং ওর সাথে যদি আরও কেউ জড়িত থাকে তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে প্রশাসনের কাছে জোর দাবি জানাই।

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -