শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাসখিপুরসখীপুরে সুইপারের অর্ধগলিত লাশ উদ্ধার

সখীপুরে সুইপারের অর্ধগলিত লাশ উদ্ধার

এম সাইফুল ইসলাম শাফলু:  টাঙ্গাইলের সখীপুরে নিখোঁজের ৫ দিন পর অর্ধগলিত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সুইপার ফজলু মিয়ার (৫০) লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে সখীপুর পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের একটি পরিত্যক্ত বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত ফজলু মিয়া ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার সুতী গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে। সে সখীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের ফরহাদ পীরের বাসায় ভাড়া থেকে উপজেলা স্বাস্থ্যকপ্লেক্সে সুইপারের কাজ করতো। এ ঘটনায় নিহতের স্ত্রী জরিনা বেগম বাদী হয়ে সখীপুর থানায় অপমৃত্যু মামলা করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সুইপার ফজলু মিয়া গত ৫ দিন আগে বাড়ি থেকে বেড়িয়ে আর ফিরেনি। শনিবার বিকেলে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের একটি পরিত্যক্ত বাড়ি থেকে গন্ধ রেড়িয়ে আসলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল গিয়ে ঘরের দরজা ভেঙ্গে অর্ধগলিত অবস্থায় ফজলু মিয়া’র লাশ উদ্ধার করে।

সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) মজিবর রহমান বলেন, খবর পেয়ে একটি পরিত্যক্ত ঘরের দরজা ভেঙ্গে তার লাশ উদ্ধার করা হয়। লাশের পাশে বিষের বোতল পড়ে ছিল। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে।

 

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -