রবিবার, জুলাই ১৪, ২০২৪
Homeঅপরাধসখীপুরে সেই বিতর্কিত ওসিকে প্রত্যাহার

সখীপুরে সেই বিতর্কিত ওসিকে প্রত্যাহার

নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুরে আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও নানা বিতর্কিত কর্মকাণ্ডের অভিযোগ ওঠা সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিমকে অবশেষে টাঙ্গাইল পুলিশ লাইনে বদলি করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শরফুদ্দিন বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সখীপুর থানার ওসি রেজাউল করিমকে পুলিশ লাইনে বদলী করা হয়েছে। নতুন ওসি হিসেবে কাগমারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহিন আলমকে নতুন ওসি হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। দু’এক দিনের মধ্যে তিনি যোগদান করবেন।

এর আগে সখীপুরের আইন-শৃঙ্খলা চরম অবনতি হওয়ায় উপজেলার শোলাপ্রতীমা বাসস্ট্যান্ডে এক মানববন্ধন ওসিকে প্রত্যাহারের দাবি জানান বক্তারা।

অন্যদিকে গত মঙ্গলবার দুপুরে উপজেলা মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভায় উপজেলা চেয়ারম্যানসহ ১০টি ইউনিয়নের চেয়ারম্যান এবং কমিটির সদস্যবৃন্দ ওসিকে প্রত্যাহারের দাবি জানান।

প্রসঙ্গত, সখীপুরে সম্প্রতি চুরি,ডাকাতি, ছিনতাই, ধর্ষণ, জমি দখল, ইভটিজিং, অপহারণ, খুন বেড়ে যায়। এ নিয়ে পুরো উপজেলা জুড়ে আতঙ্ক রয়েছে। ফলে থানা পুলিশের কর্মকাণ্ড নিয়ে প্রশ্ন উঠে সাধারণ মানুষের মধ্যে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -