রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাসখিপুরসখীপুর থানার পুলিশ কনস্টেবলের দেহে করোনাভাইরাস শনাক্ত

সখীপুর থানার পুলিশ কনস্টেবলের দেহে করোনাভাইরাস শনাক্ত

নিজস্ব প্রতিনিধি : টাঙ্গাইলের সখীপুরে পুলিশ কনস্টেবলের দেহে করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। আজ শুক্রবার শনাক্ত হওয়া পুলিশ সখীপুর থানায় কনস্টেবল (৫৫) পদে কর্মরত রয়েছেন।

সখীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুস সোবহান বলেন, সখীপুরে এ নিয়ে ১৮ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হলো। এর মধ্যে একজন পোশাককর্মীর মৃত্যুর পর শনাক্ত হয়েছে ।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন জানান, ওই পুলিশ কনস্টেবলের বাড়ি জামালপুর জেলায়। গত ১৭ জুন পুলিশ সদস্য ছুটি শেষ করে বাড়ি থেকে কর্মস্থল সখীপুর থানায় যোগ দিতে আসেন। জামালপুর থেকে আসায় পুলিশ সদস্যকে সখীপুর পিএম পাইলট মডেল গভ. স্কুল অ্যান্ড কলেজের একটি কক্ষে আইসোলেশনে রাখা হয়। ১৮ জুন সংগৃহীত নমুনা পরীক্ষার জন্য ঢাকার জনস্বাস্থ্য ইনস্টিটিউটে (পিএইচআই) পাঠানো হয়। আজ পরীক্ষার প্রতিবেদন করোনা ‘পজিটিভ’ আসে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুস সোবহান বলেন, পুলিশ সদস্যর মধ্যে করোনার কোনো উপসর্গ নেই। অনেকটা সুস্থ ও স্বাভাবিক আছেন। এ পর্যন্ত উপজেলায় ৫২০টি নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ৪৬৪টি নমুনার ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে ১৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -