বুধবার, জুলাই ১৭, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাসাংবাদিক নাদিম হত্যা: বিচারের দাবিতে ‘ভূঞাপুর প্রেসক্লাব’র মানববন্ধন

সাংবাদিক নাদিম হত্যা: বিচারের দাবিতে ‘ভূঞাপুর প্রেসক্লাব’র মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক: বেসরকারি টেলিভিশন একাত্তর টিভি ও বাংলানিউজটোয়েন্টিফোর ডটকমের জামালপুর প্রতিনিধি সাংবাদিক গোলাম রব্বানী নাদিমকে নৃশংসভাবে পিটিয়ে হত্যার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে টাঙ্গাইল ভূঞাপুরে মানববন্ধন ও প্রতিবাদ সভা কর্মসূচি পালন করা হয়েছে। শনিবার (১৭ জুন) দুপুরে ভূঞাপুর প্রেসক্লাবের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরের সামনে ঘণ্টাব্যাপি এই কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, জামালপুরের বকশীগঞ্জের সাধুরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর নানা অপকর্ম, অনিয়ম ও দুর্নীতি নিয়ে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক নাদিমকে হত্যা করা হয়েছে। আমরা বলতে চাই, সাংবাদিকদের হত্যা করে পার পাওয়া যাবে না। নাদিম হত্যার সঙ্গে জড়িত ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ সকলকে দ্রুত আইনের আওতায় এনে হত্যাকারীদের ফাঁসির দাবি জানাচ্ছি।

মানববন্ধনে ভূঞাপুর প্রেসক্লাবের উপদেষ্টা বদিউজ্জামাল খান, সভাপতি শাহ্ আলম প্রামাণিক, সহ-সভাপতি সিরাজুল ইসলাম কিসলু, সৈয়দ সরোয়ার সাদী রাজু, সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুর রাজ্জাক, সাংবাদিক আতোয়ার রহমান তালুকদার মিন্টু, শফিকুল ইসলাম শাহীন, কামাল হোসেন, ইব্রাহীম ভূইয়া, অভিজিৎ ঘোষ, আল-আমিন শোভন, মামুন সরকার, ফরমান শেখ, কোরবান আলী তালুকদার, মুহাইমিনুল ইসলাম হৃদয়, মাহমুদুল হাসান, রফিকুল ইসলাম রবি, নাসির উদ্দিন, ছানোয়ার হোসেন, মাসুদ রানা, আরিফুজ্জামান তপু, হাসান মাহমুদ প্রমূখসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত বুধবার ১৪ জুন রাত ১০টার দিকে বাড়ি ফেরার পথে জেলার বকশীগঞ্জের পাটহাটি মোড়ে সন্ত্রাসী হামলার শিকার হন একাত্তর টিভি ও বাংলানিউজটোয়েন্টিফোর সাংবাদিক গোলাম রব্বানি নাদিম। এ সময় তাকে ব্যাপক মারধর করা হয়। একপর্যায়ে অচেতন হয়ে পড়লে সন্ত্রাসীরা তাকে ফেলে পালিয়ে যায়। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার দুপুরে তার মৃত্যু হয়।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -