সোমবার, এপ্রিল ১৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাঘাটাইলসাগরদিঘী বাজারে সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতা, সীমাহীন দুর্ভোগ 

সাগরদিঘী বাজারে সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতা, সীমাহীন দুর্ভোগ 

নিউজ টাঙ্গাইল ডেস্ক;  টাঙ্গাইল জেলার ঘাটাইল-সাগরদিঘী আঞ্চলিক সড়কে সাগরদিঘী বাজার অংশে সামান্য বৃষ্টিতেই হাঁটুপানি জমে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে। এর ফলে যাতায়াত ও পণ্য পরিবহনে ভোগান্তি পোহাতে হচ্ছে। এলাকাবাসী অভিযোগ করে বলেছেন, “সড়কের নির্মাণ কাজের ধীরগতি ও পানি নিষ্কাশন ব্যবস্থা না থাকায় এ জনদুর্ভোগের সৃষ্টি হয়েছে।”

এদিকে জানা গেছে যে, “প্রায় ২২ কোটি টাকা ব্যয়ে ঘাটাইল-সাগরদিঘী সড়কের কামালপুর থেকে সাগরদিঘী হয়ে গুপ্তবৃন্দাবন পর্যন্ত ১১ কি.মি সড়ক উন্নয়ন কাজ চলছে। আর কাজটি তদারকি ও তত্তাবধান করছেন ময়মনসিংহের ঠিকাদারী প্রতিষ্ঠান ‘ভাওয়াল কন্সট্রাকশন’।”

এতে গত এক বছর ধরে নির্মাণ কাজ চললেও সড়কের ২৫ শতাংশ কাজও শেষ হয়নি। আর এই ধীর গতিতে নির্মাণ কাজ চলায় সড়কে বিভিন্ন স্থানে বড় বড় গর্ত ও খানা খন্দের সৃষ্টি হয়েছে। বিশেষ করে সাগরদিঘী বাজার মোড় এলাকায় সামান্য বৃষ্টিতেই হাঁটুপানি জমে জনদুর্ভোগের সৃষ্টি হচ্ছে।

সাগরদিঘী ইউপি চেয়ারম্যান হেকমত সিকদার জানিয়েছেন, “সাগরদিঘী ব্যবসা নির্ভর এলাকা। এতে সড়কের নির্মাণ কাজের ধীরগতির কারণে এলাকার জনসাধারনের হাট-বাজার, ব্যবসা-বানিজ্য ও যাতায়াতে নজিরবিহীন ভোগান্তি হচ্ছে।”

টাঙ্গাইল সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আমিমুল এহসান বলেছেন, “করোনা সংক্রমণের কারণে নির্মাণসামগ্রীর অপ্রতুলতাসহ নানা কারণে নির্মাণকাজে সাময়িক ধীরগতি ছিল। গত সপ্তাহ থেকে আবার কাজ শুরু হয়েছে। আশা করছি দ্রুততম সময়ের মধ্যে সড়কের নির্মাণ কাজ শেষ হবে।”

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -