মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাসিঙ্গাপুর’স্থ টাঙ্গাইল জেলা সমিতির আহবায়ক কমিটি গঠন

সিঙ্গাপুর’স্থ টাঙ্গাইল জেলা সমিতির আহবায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিনিধি: সিঙ্গাপুরের অবস্থানরত বাংলাদেশী টাঙ্গাইল জেলার নাগরিকদের নিয়ে গঠন করা হয়েছে সিঙ্গাপুর’স্থ টাঙ্গাইল জেলা সমিতি। গত সোমবার(২০মে) সেরাঙ্গুন মাঠে উপস্থিত প্রবাসীদের সর্ব সম্মতিক্রমে ৮ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

এই সংগঠনের আহবায়ক হলেন- এস এম রুবেল পারভেজ ও সদস্য সচিব এমদাদুর রহমান সুহেল। এছাড়াও কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র যুগ্ম আহবায়ক সাহাদৎ হোসেন সুমন, যুগ্ম আহবায়ক আবুল হাসেম, সাইদ পান্না, শহিদ খান, সিকদার সোহেল রানা মিঠু, খান আবদুল্লাহ আপন।

এসময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলার বাসাইল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শফিউল আরিফিন খানশুর সুজন ও আওয়ামী লীগ নেতা আনিস।

এসময় আহবায়ক কমিটির সদস্যবৃন্দ সিঙ্গাপুর’স্থ টাঙ্গাইল জেলার সকল উপজেলার প্রবাসীদের অংশ গ্রহণ ও সার্বিক সহযোগীতা কামনা করেন।

প্রসঙ্গত, সিঙ্গাপুরে অবস্থানরত সকল নাগরিককে যাতে সহজেই যে কোনও প্রয়োজনে পাওয়া যায়। এ জন্য এই কমিটি গঠন করা হয়েছে। এর ফলে টাঙ্গাইলের সকল নাগরিকদের সাথে সু-সম্পর্ক গড়ে উঠবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -