বুধবার, জুন ১২, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাস্বজনকে খুঁজতে টাঙ্গাইল থেকে এসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার, গ্রেফতার ২

স্বজনকে খুঁজতে টাঙ্গাইল থেকে এসে সংঘবদ্ধ ধর্ষণের শিকার, গ্রেফতার ২

নিউজ ডেস্ক: স্বজনকে খুঁজতে টাঙ্গাইল থেকে কুড়িগ্রামের চিলমারীতে এসে এক গৃহবধূ সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এঘটনায় পুলিশ দুইজনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে কুড়িগ্রাম পুলিশ সুপার মেহেদুল করিম এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানান।

পুলিশ সুপার জানান, টাঙ্গাইল থেকে চার সদস্যের একটি পরিবার বুধবার (২৪ এপ্রিল) সন্ধ্যায় তাদের এক স্বজনকে খুঁজতে কুড়িগ্রামের চিলমারীতে আসে। চিলমারী নৌ-ঘাটে রঞ্জু নামে একজনের সঙ্গে তাদের পরিচয় হয়। রঞ্জু তখন তাদের স্বজনকে খুঁজে দেওয়ার কথা বলে। এরপর নৌকার মাঝি জেল হক ও অন্য দুই সহযোগীসহ রঞ্জু ওই পরিবারটিকে একটি চরে নিয়ে যায়। তারা কৌশলে ওই গৃহবধূর সঙ্গে থাকা পরিবারের তিন সদস্যকে এক জায়গায় রেখে তাকে আরেকটি চরে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে তারা। পরে ধর্ষণের শিকার গৃহবধূসহ তার পরিবারের সদস্যদেরকে রঞ্জু তার বাড়িতে রাত যাপনের জন্য জায়গা দেয়।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) ভোর সাড়ে পাঁচটার দিকে ধর্ষণের শিকার ওই নারী ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সহায়তা চান। পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।  গৃহবধূর বর্ণনা অনুযায়ী, বৃহস্পতিবার (২৪ এপ্রিল) চিলমারীর বিভিন্ন চরে অভিযান চালিয়ে অভিযুক্ত রঞ্জু ও নৌকার মাঝি জেল হককে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সুপার জানান, অন্য দুই সহযোগীকেও গ্রেফতারের চেষ্টা চলছে বলে।  ধর্ষণের শিকার নারী বাদী হয়ে চিলমারী থানায় একটি মামলা দায়ের করেছেন।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -