রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Homeদেশের খবর১৪ বস্তা সরকারি চাল উদ্ধার, যুবলীগ নেতা গ্রেফতার

১৪ বস্তা সরকারি চাল উদ্ধার, যুবলীগ নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি:

বগুড়ার আদমদীঘিতে টিসিবির ১৪ বস্তা চাল অবৈধভাবে মজুতের মামলায় মূল আসামি মাসুদ রানা উজ্জ্বল (৩২) নামে যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেলহাজতে পাঠানো হয়েছে। এরআগে শুক্রবার রাতে তাকে আদমদীঘি বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, মাসুদ রানা উজ্জ্বল উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের অন্তাহার গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। তিনি ছাতিয়ানগ্রাম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক। ছাতিয়ানগ্রাম বাজারে উজ্জ্বলের দোকানের পেছনে গুদাম ঘরে পাচারের জন্য সরকারি চাল মজুত করা হচ্ছিল। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন গোপনে এমন খবর পেয়ে বৃহস্পতিবার বিকালে ওই গুদামে অভিযান চালান।

সেখানে খাদ্য অধিদপ্তরের মোড়কজাত ১৪ বস্তায় ৩০ কেজি করে মোট ৪২০ কেজি টিসিবির চাল পাওয়া যায়। এ ছাড়া গুদাম থেকে চার বোতল চোলাই মদ, মেসার্স হৃদয় এন্টারপ্রাইজ নামে টাকার রশিদ ও হিসাবের খসড়া খাতা জব্দ করা হয়। পরদিন শুক্রবার আদমদীঘি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মকদুবুল হক বিশ্বাস থানায় মাসুদ রানা উজ্জ্বলের বিরুদ্ধে মামলা করেন।

আদমদীঘি থানার পরিদর্শক (তদন্ত) একেএম মঈন উদ্দীন জানান, শুক্রবার রাতে গোপনে খবর পেয়ে উপজেলা সদর থেকে মাসুদ রানা উজ্জ্বলকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেলহাজতে পাঠানো হয়েছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -