রবিবার, মে ১৯, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীকালিহাতীতে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে প্রাণ হারালো ২ বন্ধু

কালিহাতীতে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে প্রাণ হারালো ২ বন্ধু

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল ডেস্ক: টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুতে ঘুরতে যাওয়ার পথে অজ্ঞাত গাড়ির চাপায় ২ বন্ধু প্রাণ হারিয়েছে। বৃহস্পতিবার ( ২১ অক্টোবর) বিকেল তিনটার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের জেলার কালিহাতী উপজেলার পাথাইলকান্দি ২নং ব্রীজের কাছে এই দুর্ঘটনাটি ঘটে৷

নিহতরা হলেন- উপজেলার এলেঙ্গা পৌর সভার কুড়িঘড়িয়া গ্রামের আছর উদ্দিনের ছেলে রোমান প্রবাসী সোহেল রানা (২৩) ও হায়াতপুর গ্রামের হেলাল মোল্লার ছেলে রফিকুল ইসলাম (২৫)।

স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়,  সোহেল ও রফিকুল দুই বন্ধু মিলে এলেঙ্গা থেকে মোটরসাইকেল যোগে বঙ্গবন্ধু সেতুতে ঘুরতে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। পথিমধ্যে  ২ নং ব্রীজের কাছে পৌঁছালে পিছন দিক থেকে অজ্ঞাত একটি গাড়ি তাদের চাপা দিয়ে দ্রুত চলে যায়।

এ সময় ঘটনাস্থলেই রফিকুলের মর্মান্তিক মৃত্যু হয় এবং মুমূর্ষু অবস্থায় সোহেল কে উদ্ধার করে স্থানীয়দের সহযোগিতায় সেতু পূর্ব থানার টহলরত পুলিশ সদস্যরা টাঙ্গাইল সদর হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  সফিকুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান- সোহেলের মরদেহ টাঙ্গাইল সদর হাসপাতাল মর্গে এবং রফিকুলের মরদেহ রাখা হয়েছে। আরও জানান, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পায়নি। তবে, অভিযোগ না পেলে অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -