বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাটাঙ্গাইল সদরটাঙ্গাইলে নিরাপদ ব্রয়লার মাংস ও বিপণন বিষয়ক ক্রেতা-বিক্রেতা-ভোক্তা সমন্বয়ে সচেতনামূলক আলোচনা সভা

টাঙ্গাইলে নিরাপদ ব্রয়লার মাংস ও বিপণন বিষয়ক ক্রেতা-বিক্রেতা-ভোক্তা সমন্বয়ে সচেতনামূলক আলোচনা সভা

নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলে নিরাপদ ব্রয়লার মাংস উৎপাদন ও বিপণন বিষয়ক ক্রেতা-বিক্রেতা-ভোক্তা সমন্বয়ে সচেতনামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ দুপুরে জেলা নির্বাচন অফিসের সভা কক্ষে সদর উপজেলা প্রাণিসম্পদ কার্যালয় ও এফএওফুড সেফটি প্রোগ্রাম যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে।

 

জেলা প্রাণি সম্পদ কর্মকর্তা এসএম আওয়াল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাণি সম্পদ অধিদপ্তরের চীফ এপিড ডেমিওলোজি ইউনিট ও প্রজেক্ট কো-অর্ডিনেটর পোল্ট্রি ফুড সেফটি প্রোগ্রাম ডা. বশির আহমেদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম, পৌরসভার কাউন্সিলর উল্কা বেগম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. নিতাই চন্দ্র দাশ, ডা. শাহিনুর ইসলাম, খামার ব্যবসায়ী মো. সুলতান সরকার হোটেল ব্যবসায়ী মীর শাহাজাদা প্রমুখ।

 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সদর উপজেলা প্রাণী সম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা. মোছা. লুবনা। অনুষ্ঠানে ব্রয়লার মুরগীর ডিম ফোটানোর পর ছোট বাচ্চা থেকে শুরু করে বাজারজাতকরণ পর্যন্ত বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। এছাড়াও ব্রয়লার মুরগীর পরিবেশ ও বিভিন্ন রোগজীবানু সম্পর্কে মুক্ত আলোচনা করা হয়।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -