মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাঅবরোধের বিরুদ্ধে বঙ্গবন্ধু সেতু মহাসড়কে আ’লীগের শান্তি অবস্থান

অবরোধের বিরুদ্ধে বঙ্গবন্ধু সেতু মহাসড়কে আ’লীগের শান্তি অবস্থান

নিজস্ব প্রতিবেদক: দেশব্যাপী বিএনপি-জামায়াতের অগ্নি-সন্ত্রাস, নৈরাজ্য ও অবরোধের বিরুদ্ধে টাঙ্গাইলে শান্তি অবস্থান, সমাবেশ ও মিছিল করেছে টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগ ও তাদের বিভিন্ন অঙ্গসংগঠন।

বুধবার (৮ অক্টোবর) দুপুরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের টাঙ্গাইল রাবনা বাইপাসে এলাকায় কর্মসূচি আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের এমপি।

এসময় সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক হোসেন মানিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছানোয়ার হোসেন এমপি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সাধারণ সম্পাদক এম রৌফ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন খান তোফা প্রমুখ।

এর আগে শহরের বিভিন্ন এলাকা থেকে খন্ড খন্ড মিছিল ও মোটরসাইকেলের বহর নিয়ে রাবনা বাইপাসে আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা সমবেত হয়। পরে রাবনা বাইপাস থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে মহাসড়কের বিক্রমহাটি হয়ে পুনরায় বাইপাসে এসে শেষ হয়। মিছিলে নেতাকর্মীরা অবরোধ বিরোধী বিভিন্ন স্লোগান দেয়।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -