বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাভুয়াপুরকরোনার উপসর্গে মৃত্যু, জানাজায় নেই স্বজনরা!

করোনার উপসর্গে মৃত্যু, জানাজায় নেই স্বজনরা!

ফরমান শেখ, নিজস্ব প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে করোনার উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি ভূঞাপুর পৌর শহরের ঘাটান্দী গ্রামের বাসিন্দা। বৃহস্পতিবার (২৫ জুন) করোনার উপসর্গে একই এলাকার আরেক ব্যক্তির মৃত্যু হয়।

পরিবার সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবৎ শ্বাস-কষ্টে ভুগছিলেন। এরমধ্যেই কয়েকদিন ধরে করোনার উপসর্গ সর্দি-জ্বর ও কাশি দেখা দেয়। পরে গত বৃহস্পতিবার সন্ধ্যায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হলে শুক্রবার রাত ১ টার দিকে তিনি মারা যান।

শনিবার (২৭ জুন) দুপুরে উপজেলা ইমাম পরিষদের সদস্যরা পৌর শহরের ঘাটান্দী আরফান আলী মহিলা মাদরাসা মাঠে তার জানাজা অনুষ্ঠানের আয়োজন করেন। জানাজায় উপজেলা ইসলামী ফাউন্ডেশনের কোন লোকজন দেখা যায়নি।

এদিকে, করোনার উপসর্গ থাকায় ওই ব্যক্তির দুই ছেলে ছাড়া জানাজায় অংশগ্রহণ করেনি তার স্বজনরা।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মহী উদ্দিন আহম্মেদ কে একাধিকবার মুঠোফোনে তার বক্তব্যের জন্য যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। তবে হাসপাতাল কর্তৃপক্ষ তার নমুনা সংগ্রহ করেছে।

উপজেলা ইমাম পরিষদের সভাপতি মুফতী শহীদুল ইসলাম ও কওমী ওলামা পরিষদের সভাপতি মাওলানা মাহফুজুর রহমান জানান, করোনার উপসর্গ থাকায় সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে শনিবার দুপরে তার জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।

এফএস/এনটি/ভূ

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -