শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীকালিহাতীতে চোরাই গরুসহ ২ জন আটক

কালিহাতীতে চোরাই গরুসহ ২ জন আটক

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলের কালিহাতীতে গরু ও পিক-আপসহ চোরচক্রের দুই সদস্যকে আটক করেছে মধুপুর (এলেঙ্গা) হাইওয়ে পুলিশ।

আটককৃতরা হলেন- গাজীপুর জেলার শ্রীপু্র উপজেলার কন্যাপু্ বন্যা দিঘী গ্রামের আছান মোল্লার ছেলে আজহারুল ইসলাম (৩২) ও রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর গ্রামের আব্দুল কাদেরের ছেলে মো. শাহজাহান (৫৫)।

বৃহস্পতিবার (২১ মার্চ) সকাল ১১ টার দিকে ভূঞাপুর-এলেঙ্গা আঞ্চলিক মহাসড়কের উপজেলার রাজাবাড়ী রেল ক্রসিং এলাকা থেকে তাদেরকে ধাওয়া করে আটক করা হয়।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মীর মো. সাজেদুর রহমান জানান- জেলা পুলিশের কন্ট্রোল রুম থেকে সকালে খবর আসে উত্তরবঙ্গ থেকে একটি পিকআপযোগে চোরচক্র বেশ কয়েকটি গরু নিয়ে ঢাকা যাচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশ ও ডিবি পুলিশের সমন্বয়ে এলেঙ্গা মহাসড়ক এলাকায় বেরিগেড দিয়ে তল্লাশি অভিযান চালানো হয়।

 

তিনি আরও জানান, একপর্যায়ে চোরচক্র বিষয়টি বুঝতে পেরে অন্য রাস্তা দিয়ে পালিয়ে যাওয়ার জন্য ভূঞাপুরের দিকে রওনা হয়। পরে তাদের ধাওয়া করে রাজাবাড়ী রেলক্রসিং এলাকা থেকে পিকআপের চালকসহ ২ জনকে আটক করা হয়েছে। এ সময় চুরি যাওয়া ৬ টি গরু উদ্ধার ও পিকআপটি জব্দ করে জেলা ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -