রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
Homeটাঙ্গাইল জেলাকালিহাতীকালিহাতীতে যমুনার তীরে ইউপি চেয়ারম্যানের অবৈধ স্থাপনা উচ্ছেদ

কালিহাতীতে যমুনার তীরে ইউপি চেয়ারম্যানের অবৈধ স্থাপনা উচ্ছেদ

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার যমুনা নদীর পাড়ে গোহালিয়াবাড়ী ইউপি চেয়ারম্যান আওয়ামী নেতা হযরত আলী তালুকদার ক্ষমতা অপব্যবহার করে কালিহাতী উপজেলার গরিলা বাড়ি যমুনা নদীর পাড়ে ৩০০ মিটার জায়গা দখল পার্ক নির্মাণ করার অভিযোগ রয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল জেলা প্রশাসকের নির্দেশে কালিহাতী উপজেলা প্রশাসন উচ্ছেদ অভিযান পরিচালনা করে জায়গা দখল মুক্ত করেছে।

 

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার রহমান বলেন, গোহালিয়াবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী তালুকদার অবৈধভাবে যমুনা নদীর পাড় দখল করে পার্ক স্থাপনা নির্মাণ করেন।

এ বিষয়ে বিবিএ কর্তৃক টাঙ্গাইল জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দায়ের করলে সরেজমিন তদন্ত ও পরিমাপ করে ঘটনার সত্যতা পাওয়ায় টাঙ্গাইল জেলা প্রশাসকের নির্দেশক্রমে এ অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

উচ্ছেদ অভিযান শেষে উপজেলা নির্বাহী অফিসার শামীম আরা নিপা ওই স্থানে গিয়ে কৃষ্ণ চূড়া বৃক্ষ রোপন করেন।

এ বিষয়ে গোহালিয়াবাড়ী ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা হযরত আলী তালুকদার জানান, আমার নিজ জমিতে পার্ক নির্মাণ করা হয়েছে। জোরপূর্বক উচ্ছেদ করা হয়েছে। এ জমির ওপর হাইকোর্টে রিট করা আছে।

নিউজ টাঙ্গাইলের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন - "নিউজ টাঙ্গাইল"র ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।

- Advertisement -
- Advertisement -